1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
খালেদা জিয়ার চিকিৎসা দেশে সম্ভব নয়: মেডিকেল বোর্ড - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

খালেদা জিয়ার চিকিৎসা দেশে সম্ভব নয়: মেডিকেল বোর্ড

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা দেশে সম্ভব নয় বলে মনে করে তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড। ফলে উন্নত চিকিৎসার জন্য যত দ্রুত সম্ভব খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর পরামর্শ দিয়েছেন তারা। বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন এ তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর এভারকেযার হাসপাতাল থেকে বাসায় ফেরেন খালেদা জিয়া। এরপর তার বাসভবনের সামনে ডা. জাহিদ সাংবাদিকদের এ কথা জানান।

ডা. জাহিদ বলেন, খালেদা জিয়ার মূল রোগের চিকিৎসা দেশে সম্ভব নয়। দেশে যে চিকিৎসা হচ্ছে তা শুধু উপসর্গ উপশম করার জন্য। তার হৃদপিণ্ডে এখনো দুটি ব্লক আছে। উচ্চ রক্তচাপ কমাতে ওষুধ দেয়া হচ্ছে। এন্ডোসকপি করার পর মেডিকেল বোর্ড সুপারিশ করেছে লিভার ট্র্যান্সপ্লান্ট করা যায় এমন দেশে উন্নত চিকিৎসার জন্য। যত দ্রুত সম্ভব খালেদা জিয়াকে বিদেশে পাঠানো দরকার।

গত শনিবার ষষ্ঠবারের মতো স্বাস্থ্য পরীক্ষার জন্য এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বাধীন মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে তিনি চিকিৎসাধীন। এছাড়াও লন্ডন থেকে তার পুত্রবধূ ডা. জোবায়দা রহমান সার্বিক পরিস্থিতি দেখভাল করছেন।

হাসপাতাল থেকে বাসায় ফিরতে বৃহস্পতিবার বিকেল পৌনে ৫ টায় খালেদা জিয়া এভারকেয়ার হাসপাতাল থেকে বের হলে। এসময় বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে দেখতে ভিড় করেন। এ সময় খালেদা জিয়া হুইল চেয়ারে বসে হাত নেড়ে নেতাকর্মীদের অভিবাদন জানান।

এই বিভাগের আরো সংবাদ

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
89
4190564
Total Visitors

আজকের দিন-তারিখ

  • বুধবার (দুপুর ১২:১৮)
  • ১৯শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলহজ ১৪৪৫ হিজরি
  • ৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)