1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কলাবাগানে বাসা থেকে যমুনা টিভির রিপোর্টারের মরদেহ উদ্ধার - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

কলাবাগানে বাসা থেকে যমুনা টিভির রিপোর্টারের মরদেহ উদ্ধার

  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর কলাবাগান থানার লেক সার্কাস রোডের একটি বাসা থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টিভির এক সংবাদকর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে বাসাটির ছাদের একটি চিলেকোঠা থেকে কুদরত-ই খুদা হৃদয় নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার হোসেনপুর উত্তর গ্রামের ইতালিপ্রবাসী আরিফ হোসেন মিঠুর ছেলে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কলাবাগান থানার উপপরিদর্শক এসআই মঞ্জুরুল ইসলাম সজিব। তিনি বলেন, দুপুরে খবর পেয়ে লেক সার্কাস রোডের অষ্টম তলায় তার রুম থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এসআই আরো বলেন, প্রাথমিকভাবে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে তার রুমে সিলিং ফ্যানের সাথে কালো কাপড় দিয়ে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

তার বন্ধু ইফতিয়াক হোসেন বলেন, ‘বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়া একটি মেয়ের সঙ্গে তার পাঁচ বছর ধরে সম্পর্ক ছিল। মেয়েটিকে খুবই ভালোবাসত সে। তার সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে হৃদয়।’

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (ভোর ৫:০০)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
131
3273036
Total Visitors