1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চট্টগ্রামে ‌প্রস্তুত ১৭ হাজার স্বেচ্ছাসেবক, ১০৩০ আশ্রয়কেন্দ্র - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
যশোরে মডার্ন ক্লিনিক থেকে লাফিয়ে পড়ে রোগীর মৃত্যু ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা ‘বিদেশিরা ক্ষমতায় বসাবে, বিএনপির সেই স্বপ্ন কর্পূরের মতো উবে গেছে’ ‘আমরা কেউই আশা করিনি দুই ম্যাচে হারবো’ এমপি আনার খুন: গ্রেফতার সিয়ামই কসাই জিহাদ কেশবপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন মনিরামপুর কল্যাণ সমিতির নতুন কমিটির অভিষেক – সভাপতি জয়নাল, সম্পাদক সঞ্জয় চৌগাছায় আনারস প্রতীক নিয়ে তৃতীয়বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এস এম হাবিব কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত

চট্টগ্রামে ‌প্রস্তুত ১৭ হাজার স্বেচ্ছাসেবক, ১০৩০ আশ্রয়কেন্দ্র

  • প্রকাশিত : শুক্রবার, ১২ মে, ২০২৩


নিজস্ব প্রতিবেদক: ঘূর্ণিঝড় ‘মোখা’ মোকাবিলায় চট্টগ্রামে প্রায় ১৭ হাজার স্বেচ্ছাসেবক প্রস্তুত রয়েছেন বলে জানিয়েছে জেলা প্রশাসন। একই সঙ্গে স্থায়ী ও অস্থায়ী মিলে ১ হাজার ৩০টি আশ্রয়কেন্দ্রও প্রস্তুত রাখা হয়েছে। যাতে প্রায় পাঁচ লাখের অধিক মানুষকে দুর্যোগকালীন আশ্রয় দেওয়া যাবে বলে জানিয়েছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১১ মে) জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, ঘূর্ণিঝড় ‘মোখা’ মোকাবিলায় সর্বাত্মক প্রস্তুতি নেওয়া হয়েছে। চট্টগ্রামে স্থায়ী ৫৩০টি এবং অস্থায়ী ৫০০টি আশ্রয়কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে। যাতে ধারণক্ষমতা রয়েছে পাঁচ লাখেরও অধিক। উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি সভা করে প্রয়োজনীয় প্রস্তুতি নেওয়ার জন্য চট্টগ্রামের ১৫ উপজেলার ইউএনওদের নির্দেশনা দেওয়া হয়েছে। তারা এরই মধ্যে তাদের প্রস্তুতি সম্পন্ন করেছেন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, রেড ক্রিসেন্ট সোসাইটির আট হাজার এবং সিসিপি’র আট হাজার ৮৮০ জন স্বেচ্ছাসেবক মিলে মোট ১৬ হাজার ৮৮০ জন স্বেচ্ছাসেবক প্রস্তুত করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৫:২৭)
  • ২৫শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ১১ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
172
4039380
Total Visitors