1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সিরিজ জয়ের হাতছানি টাইগারদের - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

সিরিজ জয়ের হাতছানি টাইগারদের

  • প্রকাশিত : রবিবার, ১৪ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ-আয়ারল্যান্ড নামছে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে। এবার তামিম ইকবালের দলের সামনে সিরিজ জয়ের হাতছানি। চেমসফোর্ডের ক্লাউড কাউন্টি গ্রাউন্ডে রোববার বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে মুখোমুখি হবে দুই দল। আজ সুখবর হলো ম্যাচ চলাকালীন বৃষ্টির সম্ভাবনা নেই। তবে স্থানীয় সময় সকালে ম্যাচের আগে হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

তৃতীয় ম্যাচে নামার বাংলাদেশ শিবিরে ইনজুরির হানা। দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় তর্জনীতে চিড় ধরায় ৬ সপ্তাহের জন্য ছিটকে যান দলের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। আইরিশদের বিপক্ষে এই সিরিজতো শেষ হলোই সাকিবের, শঙ্কায় রয়েছে আগামী জুনে আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে একমাত্র টেস্টও।

সাকিবের ছিটকে যাওয়ায় এই ম্যাচে বাংলাদেশ একাদশে এক পরিবর্তন ঘটবে নিশ্চিত। তার পরিবর্তে একাদশে ইয়াসির আলী চৌধুরীকে দেখা যেতে পারে। এ ছাড়া দ্বিতীয় ওয়ানডেরে খরুচে শরিফুল ইসলামও জায়গা হারাতে পারেন একাদশ থেকে। তার পরিবর্তে মোস্তাফিজুর রহমান খেলবেন নাকি মৃত্যুঞ্জয়ের অভিষেক হবে সেটিই এখন দেখার।

প্রথম ম্যাচে বাংলাদেশের ব্যাটিং নিয়ে প্রশ্ন ছিল। দ্বিতীয় ম্যাচে নাজমুল হোসেন শান্ত-তাওহীদ হৃদয়রা সেটি পুষিয়ে দিয়েছেন। তবে অধিনায়ক তামিম ইকবাল দুই ম্যাচেই ছিলেন ব্যর্থ। তার জন্য এই ম্যাচে ফর্মে ফেরাটা গুরুত্বপূর্ণ।

এদিকে প্রথম ম্যাচ পরিত্যক্ত হওয়ায় সিরিজটি আইরিশদের কাছে গুরুত্বহীন হয়ে দাঁড়িয়েছে। ৩-০ ব্যবধানে জিততে পারলে সরাসরি ভারত বিশ্বকাপে খেলার সুযোগ পেত আয়ারল্যান্ড। এখন খেলতে হবে বাছাইপর্ব। তবে যদি এই ম্যাচ জিতে তাহলে অন্তত সিরিজে সমতা হবে। কিছুটা হলেও আক্ষেপ কমতে পারে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ৭:২৭)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
135
3269794
Total Visitors