1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
রাষ্ট্রদূতদের নিরাপত্তায় পুলিশের পরিবর্তে আনসার: স্বরাষ্ট্রমন্ত্রী - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

রাষ্ট্রদূতদের নিরাপত্তায় পুলিশের পরিবর্তে আনসার: স্বরাষ্ট্রমন্ত্রী

  • প্রকাশিত : সোমবার, ১৫ মে, ২০২৩
channel durjoy

নিজস্ব প্রতিবেদক : যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, সৌদিআরবসহ ৬ দেশের রাষ্ট্রদূতদের এখন থেকে নিরাপত্তা দেবে আনসার সদস্যদের নিয়ে গঠিত বিশেষায়িত একটি গার্ড রেজিমেন্ট।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল সোমবার তেজগাঁও শিল্প এলাকায় এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। ৬ দেশের রাষ্ট্রদূতদের অতিরিক্ত পুলিশি নিরাপত্তা তুলে নেয়া হয়েছে পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেনের এমন বক্তব্যের পরপরই স্বরাষ্ট্রমন্ত্রীর এ বক্তব্য এলো।

এরআগে, পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন ইনডিপেনডেন্টকে জানিয়েছিলেন, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, সৌদিআরব সহ ৬ দেশের রাষ্ট্রদূতদের দেয়া অতিরিক্ত পুলিশি নিরাপত্তা তুলে নেয়া হয়েছে। দেশের পরিবেশ শান্ত থাকায় বাড়তি এই সুবিধার আর প্রয়োজন নেই।
অবশ্য কোনো দূতাবাস চাইলে নির্দিষ্ট ফি দিয়ে এ সুবিধা নিতে পারবে বলেও জানিয়েছিলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন।
এ বিষয়ে সাংবাদিকরা স্বরাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করলে আসাদুজ্জামান খাঁন বলেন, আনসার বাহিনী নিয়ে প্রটেকশন গার্ড রেজিমেন্ট তৈরি করেছি যারা বিশেষায়িত প্রটেকশনে থাকবে। কোন দুতাবাসে উদ্দেশ্য করে কোন প্রটেকশন প্রত্যাহার করা হয় নি। এখন থেকে পুলিশের রিপ্লেসমেন্ট হিসেবে ব্যাটালিয়নের সদস্যরা থাকবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১০:০০)
  • ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
170
3255847
Total Visitors