1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
রাষ্ট্রদূতদের নিরাপত্তায় পুলিশের পরিবর্তে আনসার: স্বরাষ্ট্রমন্ত্রী - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
যশোরে মডার্ন ক্লিনিক থেকে লাফিয়ে পড়ে রোগীর মৃত্যু ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা ‘বিদেশিরা ক্ষমতায় বসাবে, বিএনপির সেই স্বপ্ন কর্পূরের মতো উবে গেছে’ ‘আমরা কেউই আশা করিনি দুই ম্যাচে হারবো’ এমপি আনার খুন: গ্রেফতার সিয়ামই কসাই জিহাদ কেশবপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন মনিরামপুর কল্যাণ সমিতির নতুন কমিটির অভিষেক – সভাপতি জয়নাল, সম্পাদক সঞ্জয় চৌগাছায় আনারস প্রতীক নিয়ে তৃতীয়বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এস এম হাবিব কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত

রাষ্ট্রদূতদের নিরাপত্তায় পুলিশের পরিবর্তে আনসার: স্বরাষ্ট্রমন্ত্রী

  • প্রকাশিত : সোমবার, ১৫ মে, ২০২৩
channel durjoy

নিজস্ব প্রতিবেদক : যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, সৌদিআরবসহ ৬ দেশের রাষ্ট্রদূতদের এখন থেকে নিরাপত্তা দেবে আনসার সদস্যদের নিয়ে গঠিত বিশেষায়িত একটি গার্ড রেজিমেন্ট।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল সোমবার তেজগাঁও শিল্প এলাকায় এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। ৬ দেশের রাষ্ট্রদূতদের অতিরিক্ত পুলিশি নিরাপত্তা তুলে নেয়া হয়েছে পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেনের এমন বক্তব্যের পরপরই স্বরাষ্ট্রমন্ত্রীর এ বক্তব্য এলো।

এরআগে, পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন ইনডিপেনডেন্টকে জানিয়েছিলেন, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, সৌদিআরব সহ ৬ দেশের রাষ্ট্রদূতদের দেয়া অতিরিক্ত পুলিশি নিরাপত্তা তুলে নেয়া হয়েছে। দেশের পরিবেশ শান্ত থাকায় বাড়তি এই সুবিধার আর প্রয়োজন নেই।
অবশ্য কোনো দূতাবাস চাইলে নির্দিষ্ট ফি দিয়ে এ সুবিধা নিতে পারবে বলেও জানিয়েছিলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন।
এ বিষয়ে সাংবাদিকরা স্বরাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করলে আসাদুজ্জামান খাঁন বলেন, আনসার বাহিনী নিয়ে প্রটেকশন গার্ড রেজিমেন্ট তৈরি করেছি যারা বিশেষায়িত প্রটেকশনে থাকবে। কোন দুতাবাসে উদ্দেশ্য করে কোন প্রটেকশন প্রত্যাহার করা হয় নি। এখন থেকে পুলিশের রিপ্লেসমেন্ট হিসেবে ব্যাটালিয়নের সদস্যরা থাকবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৪:২৩)
  • ২৫শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ১১ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
153
4037964
Total Visitors