1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বাংলাদেশে আসছেন এমি মার্টিনেজ - চ্যানেল দুর্জয়
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

বাংলাদেশে আসছেন এমি মার্টিনেজ

  • প্রকাশিত : রবিবার, ২১ মে, ২০২৩

দুর্জয় ডেস্কঃ

সব ঠিক থাকলে, আগামী ৩ জুলাই ঢাকায় আসছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত যমুনা টিভিকে বিষয়টি নিশ্চিত করেছেন। ঢাকায় একদিন অবস্থান করে কলকাতায় যাবেন এমি।

বাংলাদেশের মানুষ ভালোবাসার বন্ধনে আবদ্ধ করেছে বিশ্বকাপজয়ী তারকাদের। আর এই খবর পৌঁছে গেছে বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের কাছে। আগামী জুনে কলকাতা সফরে আসা আর্জেন্টাইন গোলরক্ষক নিজ থেকেই বাংলাদেশে আসতে চেয়েছেন।

যার ব্যবস্থাপনায় কলকাতা আসছেন এমি, সেই শতদ্রু দত্ত বলেন, মার্টিনেজ নিজেই বলেছেন বাংলাদেশে আমার অনেক ভক্ত। সে নিজেই বাংলাদেশে যাওয়ার আগ্রহ জানিয়েছে।

এরই মধ্যে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবং প্রিন্স অফ কলকাতা সৌরভ গাঙ্গুলীকে উদ্দেশ্য করে ভিডিও বার্তা দিয়েছেন এমি মার্টিনেজ । সেই ভিডিও বার্তাগুলো নিজ ফেসবুক পেজে পোস্টও করেছেন শতদ্রু দত্ত। এরই মধ্যে তিনি জানালেন, কলকাতা সফরের সাথে বাংলাদেশ সফরটাকেও একীভূত করতে চান তারা। আর সেক্ষেত্রে তারিখটা ৩ রা জুলাই।

এর আগে, শতদ্রু দত্তর উদ্যোগেই কলকাতায় ঘুরে গেছেন ফুটবল কিংবদন্তী ম্যারাডোনা এবং পেলে । এবার তার উদ্যোগে ৩৬ বছর পর বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের বিশ্বজয়ের অন্যতম বড় কাণ্ডারি এমি মার্টিনেজকে স্বচক্ষে দেখার সুযোগ পাবে বাংলাদেশের ফুটবল প্রেমীরা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ৯:১২)
  • ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
134
3268518
Total Visitors