1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে চৌগাছা স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ - চ্যানেল দুর্জয়
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে চৌগাছা স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

রায়হান হোসেন, চৌগাছাঃ

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে চৌগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। মঙ্গলবার (২৩ মে) বিকাল ৪টায় এ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।
মিছিলটি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে এসে এক প্রতিবাদ সমাবেশে রুপ নেয়।

সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিয়াউর রহমান রিন্টু। যুগ্ম- সম্পাদক আব্দুল হাকিমের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক ফিরোজ হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বকুল হোসেন, সম্পাদক রোকনুজ্জামান সুমন, যুগ্ম-সম্পাদক আসিফ আহমেদ, হারুন অর রশীদ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ স্বরুপদাহ ইউনিয়ন শাখার সভাপতি শহিদুল্লাহ শহিদ, সহ-সভাপতি হাবিবুর রহমান, পাশাপোল ইউনিয়ন শাখার সভাপতি মেহেদী হাসান বাপ্পী, সম্পাদক শফিকুল ইসলাম, সিংহঝুলী ইউনিয়ন শাখার সম্পাদক রায়হান মীর, জগদীশপুর ইউনিয়ন শাখার সম্পাদক তাশিকুল ইসলাম, হাকিমপুর ইউনিয়ন শাখার সম্পাদক মারুফ হাসান, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রয়েল, নারায়নপুর ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক লাভলুর রহমান, নজরুল ইসলাম, সুখপুকুরিয়া ইউনিয়ন শাখার সম্পাদক কবির হোসেন, পৌর শাখার সাংগঠনিক সম্পাদক সালাউদ্দীন হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নয়ন আহমেদ প্রমুখ।

উল্লেখ্য, গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সন্ধ্যা ৬:২০)
  • ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
169
3268022
Total Visitors