1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে তেলের সাথে পানি দেয়ার অভিযোগে মনিরুদ্দিন পেট্রোল পাম্প ঘেরাও - চ্যানেল দুর্জয়

যশোরে তেলের সাথে পানি দেয়ার অভিযোগে মনিরুদ্দিন পেট্রোল পাম্প ঘেরাও

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

ছাকিন হোসেন: যশোর শহরের ঢাকা রোড তালতলার মনির উদ্দিন পেট্রোল পাম্পে যাত্রীবাহী কয়েকটি বাসে তেলের পরিবর্তে পানি দেয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (২২শে মে) বাসের মালিক পক্ষ ও শ্রমিক নেতৃবৃন্দ পাম্প ঘেরাও করে মনিরুদ্দিন পেট্রোল পাম্প ।

যদিও পাম্প কর্তৃপক্ষ দাবি করেছে কোনো পানি দেয়া হয়নি। যা দেয়া হয়েছে তা জ্বালানি তেল, যার কালার ঠিক নেই, ঘোলা হয়ে গেছে।

যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সেলিম রেজা মিঠু ও সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদ ফুলু অভিযোগ করেন, লিটন ট্র্যাভেলসের ২০ টি যাত্রীবাহী বাস মনিরুদ্দিন পেট্রোল পাম্প থেকে জ্বালানি তেল নিয়েছে। গত ১৫ দিন ধরে পাম্প থেকে পানি মিশ্রিত তেল দেয়া হচ্ছে বলে দাবি তাদের। এ কারণে গাড়ি স্টার্ট হচ্ছিল না বলে দাবি করছে বাস ড্রাইভারা। শ্রমিক নেতাদের দাবি, মনিরুদ্দিন পাম্প থেকে যে তেল নেওয়া হয়েছে তার অর্ধেকই পানি।

অপরদিকে, মনিরুদ্দিন পেট্রোল পাম্পের স্টোরকিপার আক্তারুজ্জামান জানিয়েছেন, হঠাৎ করে ভারী বৃষ্টি হওয়ায় ট্যাংকিতে কিছু পানি যায়। এ কারণে সেখানের গ্যাসের সৃষ্টি হয়ে ঘোলা হয়ে যায় তেল। বাস ড্রাইভাররা না বুঝে সেটিকে পানি বলে দাবি করেছেন।

ওই ঘোলা তেল দিয়ে মেশিন স্টার্ট হচ্ছে। বর্তমানে ঘোলা তেল বিভিন্ন ড্রামে রাখা হয়েছে। যদি পানি হয় তাহলে বোঝা যাবে। আর যদি পানি মিশে থাকে তাহলে তেল উপরে থাকবে পানি নীচে জমা হবে। তখন তেলের কালার ঠিক হয়ে যাবে বলে দাবি স্টোরকিপারের।

উল্লেখ্য, যশোরে মনিরুদ্দিন পেট্রোল পাম্পের দীর্ঘদিন ধরে সুনাম রয়েছে। অসংখ্য ক্রেতা লাইনে দাঁড়িয়ে এই পাম্প থেকে তেল কেনেন। যখন হঠাৎ বিভিন্ন পাম্পে তেলের দাম বাড়িয়ে দেয়া হয়, তখন নির্ধারিত দামে তেল বিক্রি করেছে মনিরুদ্দিন পেট্রোল পাম্প।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১:৩৭)
  • ৯ই জুন ২০২৩ খ্রিস্টাব্দ
  • ২০শে জিলকদ ১৪৪৪ হিজরি
  • ২৬শে জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Published Date:26 jun (10:00 Pm)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
236
1692507
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme