1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নতুন বিজ্ঞাপনে মডেল রাজ-রিপা - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

নতুন বিজ্ঞাপনে মডেল রাজ-রিপা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

বিনোদন প্রতিবেদকঃ

নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন আলোচিত অভিনেত্রী রাজ রিপা। বাপি সাহার পরিচলনায় সুরেশ সরিষার তেলের বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি।
এতে রাজ রিপার সঙ্গে আরো ছিলেন জয় চৌধুরী অভিনেতা আফজাল শরীফ, নজরুল ও ম. ফারুক। বিজ্ঞাপনচিত্রটি শুটিং হয়েছে নরসিংদীতে। চিত্রগ্রহণ করেছেন হীরা আজাদ। স্থির চিত্রগ্রাহক শিশির জাহাঙ্গীর। রূপসজ্জা করেছেন মালেক ফয়সাল। প্রধান সহকারী পরিচালক শিবু দাস।
রাজ রিপা বলেন, বাপিদা খুবই কুশলী একজন নির্মাতা। প্রথমবার তার নির্দেশনায় দারুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করলাম। অনেক ভালো লেগেছে দাদার সঙ্গে কাজ করে।
বিজ্ঞাপনচিত্র নিয়ে বাপি সাহা বলেন, ড্রামা বেইজড দারুন বিজ্ঞাপনচিত্র হয়েছে। সব মডেলই খুবই ভালো পারফর্ম করেছেন এতে। ঈদকে কেন্দ্র করে টিভিতে প্রচার হবে বিজ্ঞাপনচিত্রটি। গেল বছরের সেপ্টেম্বরে মুঠোফোর সেবাদাতা প্রতিষ্ঠার গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে সাকিব আল হাসানের সঙ্গে দেখা গিয়েছিল রাজ রিপাকে। সেখানে বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন আদনান আল রাজিব। মুক্তির অপেক্ষায় রয়েছে রাজ রিপা অভিনীত ‘ময়না’ নামের সিনেমাটি। এছাড়াও তার অভিনীত নির্মাণাধীন রয়েছে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমা। এদিকে, গেল বছরের অক্টোবরে সাকিব আল হাসানকে একটি মিউজিক ভিডিওতেও অংশ নিতে দেখা গিয়েছিল। ‘বিজয়রথ’ শিরোনামের সেই গানটি গেয়েছিলেন ইকবাল আসিফ জুয়েল ও রায়েফ আল হাসান রাফা। এ গানের ভিডিওতে চমক হিসেবে রয়েছেন ছিলেন সাকিব।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ৮:১৪)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
142
3258128
Total Visitors