1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সাতক্ষীরায় আদালতের বারান্দায় প্রতিপক্ষকে ছুরিকাঘাত - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

সাতক্ষীরায় আদালতের বারান্দায় প্রতিপক্ষকে ছুরিকাঘাত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

সাতক্ষীরায় আদালতের বারান্দায় ছুরিকাঘাত করে প্রতিপক্ষকে জখম করেছে মামলার বাদীপক্ষের লোকজন। বৃহস্পতিবার (২৫ মে) সকালে সাতক্ষীরার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের আদালতের বারান্দায় এ ঘটনা ঘটে।

তাৎক্ষনিক ভাবে আহতকে  আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে খবর পেয়ে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট বিষ্ণুপদ পাল হামলাকারির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।

জখম হওয়া ব্যক্তির নাম শুকুর আলী সরদার (৪২)। সে  সাতক্ষীরার শ্যামনগর উপজেলার খানপুর ইছ্পাুর গ্রামের হোসেন আলী সরদারের ছেলে।
ভক্তভোগী শুকুর আলী জানান, গত ৫ মার্চ কালিগঞ্জ উপজেলার মৌতলা গ্রামের আখেরুল ইসলাম ওরফে আজাহারুল ইসলামের কাছ থেকে খানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনে ৬৭ শতক জমি কেনেন তিনি। এই জমি নিয়ে একই এলাকার আবু সাঈদ সোহেলের সাথে তার বিরোধ চলে আসছিলো।

এ ব্যাপারে সোহেল একটি সাতক্ষীরা আদালতে একটি  মামলা দায়ের করেন। সেই মামলায় পাল্টাপাল্টি নোটিশের জের ধরে আজ সকালে আদালতে এলে তাকে পিছন দিক থেকে এলোপাতাড়ি ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় আবু সাইদ সোহেলের লোকজন। বিষয়টি আদালতকে অবহিত করলে পুলিশের সহায়তায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট বিষ্ণুপদ পাল আবু সাঈদ সোহেলের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন। ।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ নজরুল ইসলাম জানান, হামলাকারি আবু সাঈদকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৯:২৪)
  • ২৩শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১০ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
94
3264550
Total Visitors