1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
এবার ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণ সরকারের জন্য চ্যালেঞ্জ: তাজুল ইসলাম - চ্যানেল দুর্জয়

এবার ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণ সরকারের জন্য চ্যালেঞ্জ: তাজুল ইসলাম

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণ এবার সরকারের জন্য চ্যালেঞ্জ হবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম। সচেতনতার মাধ্যমেই সকলে মিলে ডেঙ্গু মোকাবেলা করতে হবে বলেও জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৫ মে) সকালে এটুআই আয়োজিত ওয়াটার ইনোভেশন চ্যালেঞ্জ কম্পিটিশন, প্রেগনেন্সি মনিটরিং চ্যালেঞ্জ ও লেটার বিল্ডার ইনোভেশন চ্যালেঞ্জের বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তাজুল ইসলাম বলেন, পৃথিবীর উন্নত দেশগুলো সচেতনতার মাধ্যমেই ডেঙ্গু রোগ ও এডিস মশা নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় চলতি বছর ডেঙ্গু নিয়ন্ত্রণে রাখা সম্ভব বলেও আশা প্রকাশ করেন তিনি।

পানি ব্যবহারের ক্ষেত্রেও দেশবাসীকে সচেতন হতে আহ্বান জানান স্থানীয় সরকার মন্ত্রী। পানির অপচয় রোধে তরুণ প্রজন্মকে উদ্ভাবনী শক্তিকে কাজে লাগাতে সকলের প্রতি আহ্বানও জানান তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (ভোর ৫:৫৭)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
141
3176109
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme