1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সিন'র অপরাজিত শতকে চৌগাছা ক্রিকেট ক্লাবের দ্বিতীয় জয় - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

সিন’র অপরাজিত শতকে চৌগাছা ক্রিকেট ক্লাবের দ্বিতীয় জয়

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

রায়হান হোসেনঃ

সিনের হারনামানা শতকে যশোর দ্বিতীয় বিভাগ (টায়ার-১) ক্রিকেট লিগে দ্বিতীয় জয় পেয়েছে চৌগাছা ক্রিকেট ক্লাব । দিনের অপর ম্যাচে জয় পেয়েছে ছাত্র সংঘ । বুধবার সদরের উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে লিগের ২ টি ম্যাচ হয়। অভির অপরাজিত ১৫০ রানের সুবাদে প্রথম খেলায় ছাত্র সংঘ ১২৫ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে অমৃত বাজার ইয়াং স্টার ক্লাবকে। ছাত্র সংঘ প্রথমে ব্যাট করে নির্ধারিত ২৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৬৬ রান করে । তাদের অভি অপরাজিত ১৫০ বর্ণ ৩৯, আকাশ ২২ ও আসিফ ১৩ রান করেন । অতিরিক্ত থেকে আসে ৩৪ রান । দলের পক্ষে সুইট ২৪ রানে একাই নেন ৪ টি উইকেট । এছাড়া অভি ও হাসান উভয়ে পান ২ টি উইকেট । জবাবে, ২৪ ওভার ৪ বলে ১৪১ রানে অলআউট হয়ে যায় অমৃত বাজার ইয়াং স্টার ক্লাব। দলের পক্ষে গালিভ ৩১, ইশা ২১, সাকিব ১৪ এবং সাদিক ও সুন্নি উভয়ে ১১ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২৩ রান। তাদের শান্ত ৫৩ রানে ২ টি উইকেট নেন ।

দিনের দ্বিতীয় খেলায় চৌগাছা ক্রিকেট ক্লাব ৮৯ রানের বড় ব্যবধানে পরাজিত করে সীমান্ত ক্লাবকে। চৌগাছা ক্রিকেট ক্লাব প্রথমে ব্যাট করে নির্ধারিত ২৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৫৯ রান করে। এ রানের মধ্যে সিন একাই করেন অপরাজিত ১০৫ ।

এছাড়া সোহেল ৫৪ ও সোহাগ ৪৯ রান করেন । অতিরিক্ত থেকে আসে ২১ রান। তাদের টুটুল ৩ টি এবং পার্বণ, লিমন ও কাজল প্রত্যেকে ২ টি উইকেট পান। জবাবে, ২৩ ওভার ৪ বলে ১৭০ রানে অলআউট হয়ে যায় সীমান্ত ক্লাব । এ রানের মধ্যে সাকিব ৫১, বাপ্পা ৪৫ ও জুম্মান করেন ২১ রান। অতিরিক্ত থেকে আসে ১৭ রান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সন্ধ্যা ৬:৫৩)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
158
3258037
Total Visitors