1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
এমপি আনার হত্যা: নেপালে গ্রেফতার সিয়াম ভারতে ১৪ দিনের রিমান্ডে - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

এমপি আনার হত্যা: নেপালে গ্রেফতার সিয়াম ভারতে ১৪ দিনের রিমান্ডে

  • প্রকাশিত : শনিবার, ৮ জুন, ২০২৪

আন্তর্জাতিক ডেস্কঃ

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যা মামলায় গ্রেফতার সিয়াম হোসেনকে ১৪ দিনের রিমান্ড দিয়েছেন পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বারাসত আদালত। এই সংসদকে খুনের ঘটনায় ভারতীয় পুলিশের অনুরোধে নেপালে দেশটির পুলিশের হাতে গ্রেফতার হন সিয়াম। পরে তাকে হেফাজতে নেয় কলকাতা গোয়েন্দা পুলিশ (সিআইডি)।

এই হত্যাকাণ্ড তদন্তে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি অভিযান চালানোর উদ্দেশ্যে সিয়াম হোসেনের রিমান্ড চায় সিআইডি। পরে শুনানি নিয়ে আদালত রিমান্ড মঞ্জুর করে। এর আগে দুপুর দেড়টায় আদালতে হাজির করা হয় এমপি আনার হত্যা মামলার দ্বিতীয় আসামি সিয়ামকে।

সিয়াম হোসেনের বাড়ি বাংলাদেশের ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। এমপি আনার খুনের ঘটনার পর সে নেপালের কাঠমান্ডুতে আত্মগোপন করে। বাংলাদেশের গোয়েন্দা পুলিশের দেয়া তথ্য অনুসারে পশ্চিমবঙ্গের সিআইডি ও নিউটাউন থানার পুলিশ স্পেশাল টাক্সফোর্সের নেতৃত্বে সিয়ামকে নেপাল থেকে গ্রেফতার কলকাতায় করে নিয়ে আসে।

এদিকে, এই ঘটনায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) হারুন অর রশীদ আজ দুপুরে এক ব্রিফিংয়ে বলেছেন, এমপি আনারের লাশ গুমের সাথে সিয়াম হোসেনও জড়িত। আর হত্যাকাণ্ডের মূলহোতা আখতারুজ্জামান শাহীনকে যুক্তরাষ্ট্র থেকে দেশে আনার চেষ্টা চলছে।

এই বিভাগের আরো সংবাদ

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
77
4190758
Total Visitors

আজকের দিন-তারিখ

  • বুধবার (দুপুর ২:০৫)
  • ১৯শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলহজ ১৪৪৫ হিজরি
  • ৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)