1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
প্রোটিয়াদের বিপক্ষে ম্যাচের আগে মাহমুদউল্লাহকে প্রশংসায় ভাসালেন হাথুরু - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

প্রোটিয়াদের বিপক্ষে ম্যাচের আগে মাহমুদউল্লাহকে প্রশংসায় ভাসালেন হাথুরু

  • প্রকাশিত : সোমবার, ১০ জুন, ২০২৪

দুর্জয় ডেস্কঃ

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ ডি’র ম্যাচে সোমবার (১০ জুন) রাতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বাংলাদেশ। টাইগারদের হয়ে একাধিকবার ত্রাণকর্তার ভূমিকায় আবির্ভূত হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। আইসিসি ইভেন্টে রিয়াদ যেন একটু বেশিই রঙিন। বহু প্রতিকূলতা অতিক্রম করে নিজের জাত চিনিয়ে জাতীয় দলে আবারও ফিরেছেন তিনি।

সবশেষ ওয়ানডে বিশ্বকাপেও যেমন দলের হাল ধরেছিলেন, তেমনি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেও চাপের সময়ে দুর্দান্ত ব্যাটিংয়ে দলকে জিতিয়েছেন রিয়াদ। এক সময়ের ঘোর নিন্দুকরাও বাধ্য হয়েছেন তার প্রশংসায় মাততে। ইতোপূর্বে তার ফিল্ডিং, স্ট্রাইকরেট নিয়ে যত প্রশ্ন উঠেছিল সব কিছুর উত্তর দিয়েছেন ব্যাট, বলে, মাঠে। এবার টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেও প্রশংসায় ভাসিয়েছেন রিয়াদকে।

প্রোটিয়াদের বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে হাথুরু বলেন, রিয়াদ ভালোভাবে ফিনিশ করতে পারে এজন্যই, সে সেখানে ব্যাট করছে। তার অনেক অভিজ্ঞতা রয়েছে। চাপের মধ্যে আমাদের দলের সবচেয়ে ঠাণ্ডা মাথার মানুষদের মধ্যে সে একজন। রিয়াদ জানে তার কাজটা কী। ইনিংসের মধ্যে সে আমাকে বলেছিল, আমি শেষ পর্যন্ত ব্যাট করে যেতে চাই আর যাইহোক না কেন। সে তা করেও দেখিয়েছে। এটা প্রথমবার করেনি, সে একজন বিগ ম্যাচ পারফর্মার। বেশিরভাগ বিশ্বকাপেই রিয়াদ আমাদের হয়ে ভালো করেছে।

উল্লেখ্য, সোমবার রাত সাড়ে ৮টায় নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রোটিয়াদের মুখোমুখি হবে টাইগাররা।

এই বিভাগের আরো সংবাদ

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
105
4190397
Total Visitors

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৯:৫৯)
  • ১৯শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলহজ ১৪৪৫ হিজরি
  • ৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)