1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সুসংবাদ দিলো আবহাওয়া অফিস - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:২১ অপরাহ্ন

সুসংবাদ দিলো আবহাওয়া অফিস

  • প্রকাশিত : সোমবার, ১০ জুন, ২০২৪

দুর্জয় প্রতিবেদকঃ

দেশের বিভিন্ন স্থানে কয়েক দিন ধরে গরমে হাঁসফাঁস অবস্থা। তবে সারা দেশে গরম কমে বৃষ্টির প্রবণতা বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

সোমবার (১০ জুন) আবহাওয়াবিদ শাহানাজ সুলতানা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।কয়েক দিন ধরেই দেশের বেশ কিছু জেলায় বয়ে যাচ্ছে তাপপ্রবাহ। চুয়াডাঙ্গায় রোববার (৯ জুন) দেশের সর্বোচ্চ ৩৮.৬ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করেছে আবহাওয়া অফিস। আর আজ সোমবার হবিগঞ্জে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ২৩.৫ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অফিস বলছে, সারা দেশেই সপ্তাহজুড়ে ঝড়বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এর মধ্যে এর মধ্যে কয়েক বিভাগে মাঝারি ধরনের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে। যদিও খুলনা বিভাগসহ দেশের কয়েকটি জেলার ওপর দিয়ে বয়ে যাওয়া তাপপ্রবাহ শনিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা অব্যাহত থাকতে পারে।

তবে এ সময় সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে। আর রাতের তাপমাত্রা থাকতে পারে প্রায় অপরিবর্তিত, যা মঙ্গলবার (১১ জুন) দিন ও রাত পর্যন্ত অব্যাহত থাকতে পারে। এর পরদিন বুধবার (১২ জুন) দিন ও রাতের তাপমাত্রা কমতে পারে।

হবিগঞ্জে সোমবার সকাল ৯টা পর্যন্ত দেশের সর্বোচ্চ ৬৬ মিলিমিটার বৃষ্টি হয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। সকালে স্বস্তির বৃষ্টি নেমেছে রাজধানীতেও। এ ছাড়া দেশের বেশ কিছু স্থানে ঝড়বৃষ্টি হয়েছে বলে জানা গেছে। 

এই বিভাগের আরো সংবাদ

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
81
4190817
Total Visitors

আজকের দিন-তারিখ

  • বুধবার (দুপুর ২:২১)
  • ১৯শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলহজ ১৪৪৫ হিজরি
  • ৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)