1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উঠে পড়ল দোকানে, নিহত ২ - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উঠে পড়ল দোকানে, নিহত ২

  • প্রকাশিত : সোমবার, ১০ জুন, ২০২৪

যশোর অফিসঃ

যশোরের মণিরামপুরে মালবাহী ট্রাকের চাপায় একপথচারীসহ দু’জন নিহত হয়েছেন। এসময় ট্রাক চালক আহত হয়েছেন।

সোমবার (১০ জুন) সকাল সাড়ে ৭টার দিকে যশোর-চুকনগর মহাসড়কের বাঁধাঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মণিরামপুর পৌর এলাকার বিজয়রামপুর গ্রামের মৃত আনার আলীর ছেলে আব্দুর রহমান (৮৫) ও টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার দেওভাটা গ্রামের ঝান্টু মিয়া (৪৮)। আহত ট্রাক চালকের নাম নুরুল ইসলাম। তিনি গাজীপুর থানার উত্তরদাড়িয়াপুর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাতে একটি মালবাহী ট্রাক গাজীপুর থেকে শ্যামনগরের উদ্দেশ্যে রওনা হয়। সকাল ৭টার দিকে ট্রাকটি মণিরামপুর বাঁধাঘাট এলাকায় পৌঁছালে চলন্ত অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানের ভেতরে ঢুকে পড়ে। এ সময় দোকানের সামনে বসে থাকা আব্দুর রহমান ট্রাকচাপা পড়ে মারা যান। আর গাড়িতে থাকা ট্রাক মালিক ঝান্টু মিয়াও ঘটনাস্থলেই মারা যান। এ সময় ট্রাক চালক নুরুল ইসলাম গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে।

চালক নুরুল ইসলাম বলেন, গাজীপুর থেকে শ্যামনগরের যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ঝান্টু মিয়া ওই ট্রাকের মালিক।

মণিরামপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাফায়াত হোসেন বলেন, ট্রাকের দুর্ঘটনায় তিনজন হতাহত হয়েছেন। এদের মধ্যে ট্রাকচালক নুরুল ইসলামকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মণিরামপুর হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক শুকদেব মন্ডল জানান, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। অপরজন হাসপাতালে ভর্তি হয়েছেন।

মণিরামপুর থানার উপ-পরির্দশক (এসআই) লিটন বিশ্বাস বলেন, চালকের ঘুম ভাব থাকার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
79
4190794
Total Visitors

আজকের দিন-তারিখ

  • বুধবার (দুপুর ২:১৭)
  • ১৯শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলহজ ১৪৪৫ হিজরি
  • ৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)