1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় দাত দিয়ে কামড়ে স্বামীর জিহ্বা কেটে আলাদা করলো স্ত্রী - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

চৌগাছায় দাত দিয়ে কামড়ে স্বামীর জিহ্বা কেটে আলাদা করলো স্ত্রী

  • প্রকাশিত : সোমবার, ১০ জুন, ২০২৪

রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোরের চৌগাছায় পারিবারিক ঝামেলা চলাকালে দাত দিয়ে কামড়ে স্বামী সোহাগ হোসেন (২৪) এর জিহ্বা কেটে আলাদা করে ফেলেছে স্ত্রী সীমা খাতুন (২৩)। এঘটনায় তৎক্ষণাৎ চৌগাছা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর প্রেরণ করেন। সোমবার (১০ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার পাতিবিলা গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সোহাগের পিতা মোজাম্মেল হক ও নানা সিদ্দিকুর রহমান জানান, এদিন আনুমানিক বেলা ১২টার দিকে নিজ বাড়িতে সোহাগ ও সীমার মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি চলছিল। একপর্যায়ে স্ত্রী সিমা খাতুন দাঁত দিয়ে কামড় দিয়ে স্বামী সোহাগের জিহ্বা কেটে আলাদা করে ফেলে। এসময় বাড়ির লোকজন সোহাগকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

মোজাম্মেল হক আরও বলেন, ঘটনার পর পরিবারকে ডেকে পুত্রবধু সীমাকে তার বাবার বাড়িতে পাঠানো হয়েছে। সুষ্ঠু সমাধানের পর পুনরায় তারা সংসার করবে। বর্তমানে সোহাগ যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে সন্ধ্যা ৬টা ৫৬ মিনিটে স্থানীয় ইউপি সদস্য শাহিদা বেগমকে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

চৌগাছা থানার ডিউটি অফিসার এস আই জারফিন বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
160
4188238
Total Visitors

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৯:১৫)
  • ১৮ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলহজ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)