1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সালমানের খামারবাড়িতে জ্যাকুলিনের ‘ডিয়ার কোয়ারেন্টিন’ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

সালমানের খামারবাড়িতে জ্যাকুলিনের ‘ডিয়ার কোয়ারেন্টিন’

  • প্রকাশিত : শনিবার, ৯ মে, ২০২০

বিনোদন ডেস্ক।।করোনাভাইরাস মহামারির দুঃসময়ে ভারতে চলমান লকডাউনে বলিউড সুপারস্টার সালমান খানের প্যানভেলের খামারবাড়িতে সেলফ আইসোলেশনে আছেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। সেখানেই তৈরি করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। জ্যাকুর এই নির্মাণে উচ্ছ্বসিত ভাইজান।

সালমান খান নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জ্যাকুলিন ফার্নান্দেজের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন। সালমানের পরিবার ও বন্ধুদের সঙ্গে খামারবাড়িতে রয়েছেন এ শ্রীলঙ্কান সুন্দরী। খামারবাড়ির মনোরম প্রাকৃতিক দৃশ্য, শব্দ, এমনকি নামাজ পড়ার দৃশ্যও উঠে এসেছে ভিডিওতে।

ভিডিওতে দেখা যাচ্ছে, জ্যাকুলিন ঘোড়ায় চড়ছেন, নারকেল গাছে উঠছেন, রোদে কাপড় শুকাচ্ছেন, খামারে থাকা প্রাণীদের খাবার খাওয়াচ্ছেন। যেন প্রকৃতির ঘনিষ্ঠ সান্নিধ্যে থেকে উৎফুল্ল জ্যাকু।

গত রাতে জ্যাকুলিনের শর্ট ফিল্মটি ইনস্টাগ্রামে শেয়ার দেন সালমান খান। এরই মধ্যে ৩০ লাখের বেশি ভিউ পেয়েছে ভিডিওটি।

সালমানের খামারবাড়িতে থাকা অবস্থায় বাজার ইন্ডিয়া সাময়িকীর মে সংখ্যায় প্রচ্ছদকন্যা হয়েছেন জ্যাকুলিন। এ অভিনেত্রী বলেছেন, খামারবাড়িতে তিনি প্রকৃতির সান্নিধ্যে রয়েছেন। করোনা মহামারিতে মানুষের দুর্ভোগের কথাও স্মরণে রয়েছে তাঁর। তবু প্রকৃতির সান্নিধ্যে থাকতে পেরে ভালোবাসার অনুভূতি প্রকাশ করেছেন জ্যাকুলিন। সাময়িকীটিকে জ্যাকু বলেছেন, এ জন্য তিনি কৃতজ্ঞ। সেখানে থেকেই দরিদ্রদের যথাসাধ্য সহায়তার চেষ্টা করছেন। সবার সুস্থতা কামনা করে প্রার্থনা করছেন।

সালমান বর্তমানে তাঁর প্যানভেল ফার্ম হাউসে স্বেচ্ছায় সপরিবারে আইসোলেশনে রয়েছেন। সেখানে তাঁর মা সালমা, বোন অর্পিতা খান ও তাঁর স্বামী আয়ুশ শর্মা, তাঁদের সন্তান আয়াত ও আহিল, সালমানের ভাতিজা নির্বাণও আছে। সালমানের বাবা খ্যাতিমান চিত্রনাট্যকার সেলিম খান বর্তমানে মুম্বাইয়ে রয়েছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সন্ধ্যা ৭:৫১)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
173
3274813
Total Visitors