1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নথি বের করে জালিয়াতি, ছাত্রলীগ নেতা রিমান্ডে - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নথি বের করে জালিয়াতি, ছাত্রলীগ নেতা রিমান্ডে

  • প্রকাশিত : শনিবার, ৯ মে, ২০২০

বিশেষপ্রতিবেদক।।খোদ প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নথি বের করে জালিয়াতির অভিযোগে ছাত্রলীগের এক কেন্দ্রীয় নেতাকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এখন সেই ছাত্রনেতা রিমান্ডে আছেন, পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে।  

সেই ছাত্রলীগ নেতার নাম তরিকুল ইসলাম মুমিন। তিনি কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি। আজ শনিবার সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরতি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মুমিনকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

জানা গেছে, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নথি বের করে জালিয়াতির মাধ্যমে প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত বদলে দেওয়ার অভিযোগের মামলার আসামি ‍মুমিন। গত ৫ মে তেজগাঁও থানায় মামলাটি দায়ের করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মোহাম্মদ রফিকুল আলম। তরিকুল ছাড়াও এই মামলায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের অফিস সহকারী ফাতেমা ও ফরহাদ নামে আরো দুজনকে আসামি করা হয়।

তরিকুল ইসলাম ‍মুমিনকে গত বুধবার রাতে ভোলার গাজীপুর রোডের বাসা থেকে গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ। পরে তাকে সড়কপথে ঢাকায় নিয়ে আসা হয়। তরিকুলকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হয়। আদালত তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। গতকাল শুক্রবার থেকে মোমিন রিমান্ডে আছেন।

এদিকে আজ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ‘ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের নীতি ও শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় তরিকুল ইসলাম মুমিনকে ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হলো।’

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এনটিভি অনলাইনকে বলেন, ‘ছাত্রলীগে কখনোই কোনো অপরাধীদের স্থান নেই। কেউ যদি কোনো অপরাধ করে সঙ্গে সঙ্গে তাঁকে দল থেকে বের দেওয়া হয়। এখনো তাই করা হয়েছে।’

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (ভোর ৫:২০)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
131
3273075
Total Visitors