1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আধিপত্য নিয়ে বিরোধ: পাবনায় আ. লীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত ২৫ - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

আধিপত্য নিয়ে বিরোধ: পাবনায় আ. লীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত ২৫

  • প্রকাশিত : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

পাবনা প্রতিনিধিঃ পাবনায় আ. লীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত ২৫। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় উজ্জ্বল (৩২), রইজ ( ৩৮), রাশু মেম্বর (৩৫), মঞ্জু (৩০), সাহেব আলী (৩২), রান্নু (৪০), রাকিব মোল্লা (৪২) ও আব্দুল খালেককে (৩৫) পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার রানীনগর ইউনিয়নের বিলগাজনা-শারিরভিটা গ্রামে একটি জলাশয় ও এলাকার আধিপত্য নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা শাহিন হোসেন মাস্টার ও খাইরুল ইসলামের মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে রবিবার দুপুরে শাহিন গ্রুপ ও খাইরুল গ্রুপের লোকজন লাঠিসোটা ও অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘণ্টাব্যাপী এই সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১৮ জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হয়েছেন।

আহতরা পাবনা জেনারেল হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোনও সময় আবারও রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছে স্থানীয়রা।

পাবনা জেলারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জাহেদী হাসান রুমী বলেন, রবিবার দুপরের পর গুলিবিদ্ধ অবস্থায় কিছু রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের মধ্যে ছয় জনের অবস্থা বেশ গুরুতর। আমরা মোট ১৮ জনের শরীর থেকে গুলি বের করেছি।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ঘটনার সত্যতা স্বীকার করেছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৯:৩৪)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
188
3272199
Total Visitors