1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভোলায় ঘর দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত ৫ - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

ভোলায় ঘর দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত ৫

  • প্রকাশিত : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

দৌলতখান প্রতিনিধি :: ভোলার দৌলতখানে ঘর দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে নারী সহ ৫ জন আহত হয়ে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। বুধবার সকালে উপজেলার চরখলিফা ইউনিয়নের ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছে- নাজমা (৩৫) , কুলসুম (২০), রানু বেগম ( ৬০) , অপরদিকে মাইনুর গংদের আহতরা হচ্ছে, নাহিদা (১৫) ও নুরুল ইসলাম (৫০)।
জানা যায়, মাইনুর কয়েক বছর পূর্বে কামাল গংদের থেকে জমি ক্রয় করে ঘর তুলে বসবাস শুরু করে। এক পর্যায়ে জীবন ও জীবিকা নির্বাহের তাগিদে ঘরে তালা দিয়ে ছুটে যান চট্টগ্রামে। এদিকে তার অবর্তমানে কামাল গংরা ওই ঘরে বসবাস শুরু করে । ৪ বছর পর মাইনুর চট্টগ্রাম থেকে ফিরে কামালকে বাড়ি থেকে নামতে বললে সে ঘরটি নিজের বলে দাবী করে।

বিষয়টি ইউনিয়ন পরষিদ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের উপস্থিতিতে একাধিকবার শালসি বৈঠকে ইয়ানুরের বলে প্রমাণ হয়। এরপর কামালকে ঘর ছাড়ার জন্য নির্দেশ দেয়া হলে সে ২ মাসের সময় নেয়। ২ মাস পর অসহায় ইয়ানুর তার নিজ ঘরে উঠতে গেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার আজম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

হাসপাতালে চিকিৎসাধীন মাইনুর গংদের নুরুল ইসলাম জানায়, আমরা আমাদের ঘরে উঠতে গেলে কামাল গংরা আমাদের উপর হামলা চালায়। ঘর ভাংচুরের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন , আমাদের ঘর আমরা ভাংতে যাবো কেনো।

দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এ ঘটনায় উভয় পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (দুপুর ১২:৪৫)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
181
3270656
Total Visitors