1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
রামনগরে সাধারণ মানুষ পেল লাইফের পক্ষ থেকে ঈদ উপহার - চ্যানেল দুর্জয়

রামনগরে সাধারণ মানুষ পেল লাইফের পক্ষ থেকে ঈদ উপহার

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ মে, ২০২০

আব্দুল্লাহ আল সাকিব।। যশোর জেলা তরুণ লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও রামনগর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাহমুদ হাসান লাইফ ইউনিয়নটির ৩ টি ওয়ার্ডে ৪০০ পরিবারের মাঝে   ঈদ উপহার  বিতরণ করেছেন।

রামনগর নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয় মাঠ।
ছবিঃ তকি তাহমিদ

আজ মঙ্গলবার সকাল ১১ টায় রামনগর নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয়  মাঠে এ উপহার প্রদান করা হয়। প্রতিটি পরিবারে চাল, ডাল, সেমাই, চিনি, ডালডা, আলু ও পিঁয়াজ বিতরণ করা হয়েছে।

ভিডিও দেখুন এবং চ্যানেলটি সাবস্ক্রাইব করে সঙ্গেই থাকুন

প্রধান অতিথির বক্তব্যে শাহারুল ইসলাম জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষ থেকে ও সদর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মাহমুদ হাসান লাইফকে ধন্যবাদ জানান। এ সময় শাহারুল ইসলাম সামাজিক কুৎসা রটনা থেকে বিরত থেকে সকলকে সাধ্যমত প্রতিবেশির উপর সদয় হওয়ার ও খোঁজ খবর রাখার পরামর্শ দেন। এবং করোনা আক্রান্ত হলে কী ধরনের প্রভাব বিস্তার করতে পারে তার ভয়বহতা সম্পর্কে উপস্থিত ব্যক্তিবর্গকে সতর্ক করেন৷ যার যার ধর্ম মেনে আরশের মালিকের দরবারে প্রার্থনার আহ্বান জানান। এছাড়াও সম্ভাব্য পঙ্গপাল সম্পর্কে বিস্তর আলোনা করেন৷ তিনি শাহীন চাকলাদার ও মাহমুদ হাসান লাইফের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহারুল ইসলাম, অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা গোবিন্দ সরকার, যুগ্ম সম্পাদক আইয়ুব আলী, প্রচার সম্পাদক শাহাজান কবীর, মনিরুল ইসলাম হিমু, আলতাফ হোসেন, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডাঃ বাবু, ছাত্রলীগ নেতা শাহীন মাহমুদ প্রমুখ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৬:১৯)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
147
3176151
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme