1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
এম সাইফুর রহমান স্মরণে মধ্যপ্রাচ্য বিএনপির দোয়া মাহফিল - চ্যানেল দুর্জয়

এম সাইফুর রহমান স্মরণে মধ্যপ্রাচ্য বিএনপির দোয়া মাহফিল

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য, বাংলাদেশ সরকারের সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী, বরেণ্য অর্থনীতিবিদ প্রয়াত এম সাইফুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গত সোমবার বাংলাদেশ সময় রাত ১০টায় ভার্চুয়াল দোয়া ও স্মরণসভার আয়োজন করে মধ্যপ্রাচ্য বিএনপি। এতে সভাপতিত্ব করেন মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক সমন্বয়ক, সৌদি আরব বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সদস্য আলহাজ আহমদ আলী মুকিব।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মরহুম সাইফুর রহমানের ছেলে, মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য ও এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের প্রধান পৃষ্ঠপোষক এম নাসের রহমান। বিশেষ অতিথি ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় কমিটি সদস্য এম এ মালেক।

আলোচনায় অংশ নেন কাতার বিএনপির সভাপতি আবু ছায়েদ, সংযুক্ত আরব আমিরাত বিএনপির সভাপতি জাকির হোসেন, বাহরাইন বিএনপির সভাপতি সাবের আহমদ, কুয়েত বিএনপির আহ্বায়ক নুরুল ইসলাম মাস্টার, মৌলভীবাজার জেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি ফয়জুল হক ময়ুন, মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সম্পাদক সরকারি তিতুমীর কলেজের সাবেক ভিপি এ জি এম শামছুল হক, কাতার বিএনপির সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা বিএনপির উপদেষ্টা শরিফুল হক সাজু, কুয়েত বিএনপির সদস্য সচিব শওকত আলী প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা মরহুম সাইফুর রহমানের বর্ণাঢ্য কর্মজীবনের স্মৃতিচারণ করেন। তাঁরা মনে করেন, সাইফুর রহমানের যুগান্তকারী অর্থনৈতিক সংস্কার বাংলাদেশের অর্থনীতিকে একটি সুদৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করেছে। আলোচনা শেষে বিশ্ববরেণ্য এ অর্থনীতিবিদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৪:১২)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
79
3174151
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme