1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
করোনায় অসহায়দের মাঝে ত্রান ও ইফতারি বিতরণ করল স্মাইল টুগেদার ফাউন্ডেশন (S T F) - চ্যানেল দুর্জয়

করোনায় অসহায়দের মাঝে ত্রান ও ইফতারি বিতরণ করল স্মাইল টুগেদার ফাউন্ডেশন (S T F)

  • প্রকাশিত : রবিবার, ২৪ মে, ২০২০

আব্দুল্লাহ আল সাকিবঃ করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ও অসহায় হত দরিদ্রদের মাধ্যে ত্রান ও ইফতারি বিতরণ করেছেন স্মাইল টুগেদার ফাউন্ডেশন। করোনা পরিস্থিতির শুরু থেকে আজ পর্যন্ত ৪০০ পরিবারে ত্রাণ ও ইফতার বিতরণ করেছে ফাউন্ডেশনটি ।

সংগঠনটির মূল লক্ষ্য অসহায় মানুষের পাশে থাকা। তারা যশোরের বিভিন্ন স্থানে অসহায়ের খোঁজ খবর নেয়া সহ সামাজিক অবক্ষয় রোধে সর্বদা সোচ্চার।

এ সময় উপস্থিত ছিলেন স্মাইল টুগেদার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মুস্তাফিজুর রহমান শাওন, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ক্যাম্পাস অ্যাম্বাসেডর মুস্তাফিজুর রহমান পিয়াল , সাংগঠনিক সম্পাদক সাহরিয়ার সজীব, সদস্য আল মাহমুদ, মাহমুদ আল হাসান মিম সহ ফাউন্ডেশনের ভলেন্টিয়ারবৃন্দ।

ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা মোস্তাফিজুর রহমান শাওন বলেন, দীর্ঘ পথচলার মাঝে আমরা প্রায় ৭শ পরিবারকে সহায়তা করেছি এবং অর্ধশত ইভেন্ট করেছি । পর্যাপ্ত ফান্ড থাকলে আমরা আমাদের কর্মপরিসর আরও ব্যপ্ত করতে পারতাম। বর্তমানে আমাদের একমাত্র ফান্ড হচ্ছে আমাদের ভলেন্টিয়ারদের পকেটমানি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৪:০৫)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
287
3177846
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme