1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নাসিরনগরে প্রেমের জেরে চাচার হাতে ভাতিজা খুন - চ্যানেল দুর্জয়

নাসিরনগরে প্রেমের জেরে চাচার হাতে ভাতিজা খুন

  • প্রকাশিত : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মেয়ের সাথে প্রেম করার অপরাধে ভাতিজা আশরাফুল ইসলাম শান্ত মিয়া (১৮) কে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে চাচা আক্কাস মিয়ার বিরুদ্ধে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক।
শুক্রবার দিবাগত রাত ১১ টায় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের হরিপুর ইউনিয়নের শঙ্করাদহ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শান্ত মিয়া উপজেলার হরিণবেড় শাহজাহান উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। শান্ত হরিপুর ইউনিয়নের শঙ্করাদহ গ্রামের মাহফুজ মিয়ার ছেলে। এ ঘটনায় চাচা আক্কাস মিয়াকে আটক করে পুলিশ।
স্থানীয় লোকজন,পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় তিন বছর পূর্বে আক্কাস মিয়া সৌদি আরব থেকে স্বপরিবারে হরিপুরের শঙ্করাদহ গ্রামে আসেন। গ্রামে আসার পর থেকেই আক্কাস মিয়ার ছোট মেয়ে মুন্নি আক্তারের সাথে শান্ত মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শুক্রবার দিবাগত রাত শান্ত এবং মুন্নির মধ্যে প্রেম ও বিয়ের বিষয়ে বাকবিতন্ডা হয়। বিষয়টি মুন্নির বাবা জানতে পেরে ক্ষুদ্ধ হয়। পরে রাত ১১টার দিকে শান্তের ঘরে প্রবেশ করে আক্কাস মিয়া। তখন আক্কাসের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে বুকের বাঁ পাশে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মাধবপুর থানার পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে শান্তের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।
নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক সমকালকে বলেন, এ হত্যাকা-ের ঘটনায় চাচা আক্কাসকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর হত্যাকা-ের প্রকৃত কারণ জানতে পারবো। তবে মামলা প্রক্রিয়াধীন আছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ২:৫১)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
122
3175612
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme