1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে নিউজ নেটওয়ার্কের কর্মশালা শেষে সনদপত্র প্রদান - চ্যানেল দুর্জয়

যশোরে নিউজ নেটওয়ার্কের কর্মশালা শেষে সনদপত্র প্রদান

  • প্রকাশিত : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক : নারী ও বালিকাদের অধিকার সুরাকারীদের অ্যাডভোকেসি, লবিং ও নেগোসিয়েশন বিষয়ক চারপর্বের কর্মশালার শেষ ব্যাচের সমাপনী অনুষ্ঠানে  অংশগ্রহনকারিদের মাঝে সনদপত্র প্রদান করেন যশোর সদর উপজেলা চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরা। নিউজ নেটওয়ার্কে আঞ্চলিক সমন্বয়কারী ফারাজী আহমেদ সাঈদ বুলবুলের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, সুকুমার দাস, দিপংকার দাস রতন ও আব্দুল ওহাব মুকুল। ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে বেসরকারি উন্নয়ন সংস্থা নিউজ নেটওয়ার্কের ‘সাপোর্টিং হিউম্যান রাইটস ডিফেন্ডারস ওয়ার্কিং ফর উমেনস অ্যান্ড গার্লস রাইটস ইন বাংলাদেশ’ শীর্ষক প্রকল্পের আওতায় গত ২ নভেম্বর শহরের একটি হোটেলের কনফারেন্স কে চার পর্বে ১২ দিনের এই কর্মশালা শুরু হয়।
সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়। চার পর্বের কর্মশালায় মোট শতাধিক গণমাধ্যমকর্মী, ধর্মীয় নেতা, এনজিওকর্মী ও সাংস্কৃতিক কর্মী অংশ নেয়।

শুক্রবার দুপুরে সনদপত্র প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে নুরজাহান ইসলাম নীরা বলেন,  যশোরের উন্নয়নে সাংবাদিকদের ভুমিকা অনেক। আমি তোমাদের নীরা আপা, আগে যেমন ছিলাম এখনও তেমনিই আছি, যশোরের উন্নয়নে আমি আমার জীবনও দিয়ে দিতে প্রস্তুত, তিনি বলেন যে কোন কাজে আমাকে ডাকলে আমি সবার আগে তোমাদের ডাকে সাড়া দিবো। তিনি আরো বলেন মানবাধিকার রায় গণমাধ্যম কর্মীদের ভূমিকা গুরুত্বপূর্ণ। আপনারা ভূমিকা রাখছেন বলেই নারী ও শিশু প্রতি নির্যাতনের প্রতিবাদ হচ্ছে। আমরাও গণমাধ্যমকে ফলো করি, কোন ঘটনাকে হাইলাইটস করা হচ্ছে। সেই বিষয়গুলোতে নজর দিই, ব্যবস্থাও নেয়া হয়। তিনি বলেন এখন আর নারীরা মেয়ে মানুষ নেই, নারীরা এখন শুধুই মানুষ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সন্ধ্যা ৭:৫৩)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
143
3174676
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme