1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
দেশে সর্বনিম্ন তাপমাত্রা রাজারহাটে - চ্যানেল দুর্জয়

দেশে সর্বনিম্ন তাপমাত্রা রাজারহাটে

  • প্রকাশিত : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

দূর্জয় ন্যাশনাল ডেস্ক : আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া ও কুড়িগ্রাম জেলার রাজারহাটে।

রোববার এই দুই স্থানে সর্বনিম্ন ছয় ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে।

আবহাওয়াবিদ শাহীনুল ইসলাম বলেন, দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে তেঁতুলিয়ায় ও রাজারহাটে। আর সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হয়েছে কক্সবাজারের টেকনাফে। দেশের রাজশাহী, রংপুর এবং ময়মনসিংহ বিভাগের ওপর দিয়ে মৃদু ও মাঝারি শৈত্যপ্রবাহ বয়ে চলছে।

তিনি জানান, এর প্রবাহে বরাবরের মতো উত্তরাঞ্চলে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে। এ শৈত্যপ্রবাহ আরও তিন থেকে চারদিন পর্যন্ত স্থায়ী হতে পারে। এছাড়াও গোপালগঞ্জ, ফেনী, সীতাকুণ্ড, শ্রীমঙ্গল, পাবনা, যশোর, কুমারখালী, চুয়াডাঙ্গা, বরিশাল ও ভোলার ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি শৈত্যপ্রবাহ বয়ে চলছে। 

শাহীনুল ইসলাম জানান, রাজধানীর ওপর দিয়ে চলতি মাসে শৈত্যপ্রবাহের কোনো পূর্বাভাস নেই। তাপমাত্রা ১০ ডিগ্রিতে নেমে এলে বা তার নিচে হলে আমরা সেটাকে শৈত্যপ্রবাহ বলি। এ মাসে রাজধানী ও এর আশেপাশের এলাকার জন্য এমন সম্ভাবনা নেই। আগামী ২৭ থেকে ২৮ ডিসেম্বরের দিকে এমনটা হতে পারে।   

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৮:০২)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
144
3174698
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme