1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ, ১০ জানুয়ারি চার্জ গঠন - চ্যানেল দুর্জয়

এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ, ১০ জানুয়ারি চার্জ গঠন

  • প্রকাশিত : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১

সিলেট প্রতিনিধিঃঃ সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের মামলায় পুলিশের দেওয়া চার্জশিটের ওপর নারাজি প্রদানে বাদী পক্ষকে এক সপ্তাহ সময় দিয়েছেন আদালত। 


রোববার সকালে  নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আসামিদের উপস্থিতিতে বিচারক মোহিতুল হক এ তারিখ ধার্য্য করেন। এছাড়া আগামী ১০ জানুয়ারি চার্জ গঠনের শুনানির তারিখ নির্ধারণ করেছেন আদালত।


আদালতের পিপি রাশেদা সাইদা খানম জানান, মামলার বাদী পক্ষ এ সময়ের মধ্যে অভিযোগপত্র পর্যালোচনা করবে। তাদের নারাজি না থাকলে অভিযোগ গঠনের মধ্য দিয়ে চাঞ্চল্যকর এ মামলার বিচারকার্য শুরু হবে।
প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে দলবেঁধে ধর্ষণ করে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী।

নির্যাতিতার স্বামীর মামলার পরিপ্রেক্ষিতে ৮ জনকে অভিযুক্ত করে গত ৩ ডিসেম্বর চার্জশিট দাখিল করে পুলিশ। রোববার শুনানি শেষে বাদী পক্ষকে নারাজির সময় দেয়া হয়। 


এদিকে একই মামলায় আদালতে জামিন চাইলে আসামি শাহ মাহবুবুর রহমান রনির আবেদন নামঞ্জুর করেন বিচারক।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৪:২৪)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
300
3177969
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme