1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মেস থেকে শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার - চ্যানেল দুর্জয়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছার মর্জাদ বাওড়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় গায়ক পাগল হাসান মারা গেছেন বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২ তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা ডাক্তারের অভাবে হুমকির মুখে চৌগাছা হাসপাতালের চিকিৎসাসেবা! রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর ‍মৃত্যু

মেস থেকে শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি, ২০২১
তৌহিদুল আলম প্রত্যয়

সিলেট প্রতিনিধি : সিলেটের আখালিয়া নয়াবাজার এলাকা থেকে তৌহিদুল আলম প্রত্যয় (২২) নামে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার রাত সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী নয়াবাজার সংলগ্ন স্বপ্নিল সুপার মার্কেটের দ্বিতীয় তলার ৬নং কক্ষ থেকে প্রত্যয়ের মরদেহ উদ্ধার করে জালালাবাদ পুলিশ।

প্রত্যয় বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ সেশনের ৩য় বর্ষের ছাত্র। তার গ্রামের বাড়ি মাগুরা জেলার মোহাম্মদপুর থানায়।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা খান জানান, মেসের জানালার গ্রিলের সাথে প্লাস্টিকের দড়ি দিয়ে প্রত্যয়ের মরদেহ ঝুলন্ত অবস্থায় ছিল। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) আবু হেনা পহিল বলেন, ঘটনা জানার পর বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ঘটনাস্থলে গেছে। পুলিশের সহায়তায় শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। পুলিশ প্রাথমিকভাবে বলছে প্রত্যয় আত্মহত্যা করেছে। হাসপাতালে নিয়ে গেলে তদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ৯:১১)
  • ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
126
3256997
Total Visitors