1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মাগুরায় সেরা ৭ করদাতাকে সম্মাননা প্রদান - চ্যানেল দুর্জয়
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

মাগুরায় সেরা ৭ করদাতাকে সম্মাননা প্রদান

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২১

মোঃ ওবাইদুল হক (বাঘারপাড়া প্রতিনিধি)।।আমরা স্বাবলম্বী হব, সকলে দেব কর’ এই স্লোগানে মাগুরায় বিভিন্ন ক্যাটাগরিতে সেরা ৭ করদাতাকে সম্মাননা প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে কর অঞ্চল খুলনার সার্কেল-১০ মাগুরা অফিসে সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপ-কর কমিশনার এস এম আব্রাহাম লিংকন’র সভাপতিত্বে সেরা ৭ করদাতাকে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

সেরা ৭ করদাতাকে সম্মাননা প্রদান

বিভিন্ন ক্যাটাগরিতে সেরা করদাতারা হলেন, দীর্ঘ সময় আয়কর প্রদানকারী আব্দুল গফুর বিশ্বাস ও আবুল কাশেম মো. ফজলুল হক, প্রথম সর্বোচ্চ আয়কর প্রদানকারী মো. আজিজুল হক, দ্বিতীয় সর্বোচ্চ মেহেদী হাসান রাসেল ও তৃতীয় সর্বোচ্চ আয়কর প্রদানকারী শাহিনুর রহমান পিকুল, সেরা মহিলা করদাতা মেসার্স শাওন ট্রেডার্সের পক্ষে মোছা. হোসনে আরা এবং সেরা তরুণ করদাতা সর্বোচ্চ আয়কর প্রদানকারী মাগুরা ফুড ইন্ডাট্রিজ লিমিটেডের মো. ফয়সাল হোসেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাগুরা আয়কর আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আলী আখতার দুখু মিয়া, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রোস্তম আলী মোল্যা, মাগুরা পৌরসভার প্যানেল মেয়র মকবুল হোসেন বকুল, সার্কেল-১০ মাগুরা অফিসের প্রধান সহকারী বজরুল রশিদ প্রমুখ

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৬:২৪)
  • ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
86
3265175
Total Visitors