1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নিউজিল্যান্ড যাওয়ার আগে বিদেশে টাইগারদের অনুশীলন - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

নিউজিল্যান্ড যাওয়ার আগে বিদেশে টাইগারদের অনুশীলন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

দুর্জয় স্পোর্টস : ঘনিয়ে আসছে নিউজিল্যান্ড সফর। স্বাগতিক নিউজিল্যান্ড ছাড়াও এই টুর্নামেন্টে রয়েছে বাংলাদেশ ও পাকিস্তান। অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বলা যায় আদর্শ প্রস্তুতির মঞ্চ পাচ্ছে বাংলাদেশ।

সে লক্ষ্যেই তিন মিরপুরের হোম অব ক্রিকেটে দলের টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামের অধীনে তিন দিনের অনুশীলন ক্যাম্পে নেমেছে বাংলাদেশ। সোমবার প্রথম দিনে ঠিকঠাক অনুশীলন করা গেলেও মঙ্গলবার দ্বিতীয় দিনের অনুশীলন ভেসে গেছে বৃষ্টিতে।

দ্বিতীয় দিনের অনুশীলন দেখতে এসেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন। ক্রিকেটাররা ব্যাটে-বলের অনুশীলন না করতে পারায় সময় কাটিয়েছেন ইনডোর আর জিমে।

অনুশীলন না দেখতে পেরে কিছুটা হতাশ হয়েছেন নাজমুল হাসান। দুপুরের দিকে বিসিবি কার্যালয় থেকে বেরিয়ে এসে বলেন, ‘বৃষ্টির কারণে যে পরিকল্পনা ছিল, শ্রীরাম ক্রিকেটারদের দেখবে, সেটির কিছুই হচ্ছে না। এ কারণে অন্য জায়গায় ক্যাম্প করার চিন্তা করছি। সম্ভাব্য জায়গা দেখা হচ্ছে, আগামীকালের মধ্যেই জানিয়ে দেওয়া হবে।’

তাই নিউজিল্যান্ড সফরের আগে দেশের বাইরে ক্যাম্প করবে দল। বিসিবির’র একটি সূত্র জানিয়েছে ক্যাম্প হতে পারে আরব আমিরাত কিংবা সিঙ্গাপুরে। ক্যাম্প শেষে হতে পারে অনুশীলন ম্যাচও।

দেশের বাইরে ক্যাম্প করতে যাওয়ার আগে আগামীকাল বুধবার ঘোষণা করা হবে টাইগারদের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ৯:২৫)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
131
3838678
Total Visitors