1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বাঘারপাড়ার সেই টাউট সাংবাদিকের বিরূদ্ধে ডিসির নিকট অভিযোগ - চ্যানেল দুর্জয়
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

বাঘারপাড়ার সেই টাউট সাংবাদিকের বিরূদ্ধে ডিসির নিকট অভিযোগ

  • প্রকাশিত : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

দুর্জয় ডেস্ক : কথিত স্যাটেলাইট টেলিভিশন প্রতিনিধি নিয়োগের নামে তরিকুল সরদার নামে এক টাউট সাংবাদিকের বিরুদ্ধে অর্থ আত্মসতের অভিযোগ উঠেছে।

যশোর সদর উপজেলার পাগলা দা গ্রামের মৃত আজিজের পুত্র মোহাম্মদ সিরাজুল ইসলাম টাউট তরিকুল সরদারের বিরুদ্ধে যশোর জেলা প্রশাসক, যশোর জেলা পুলিশ সুপার ও জেলা সাংবাদিক ইউনিয়ন বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।
গত পহেলা ডিসেম্বর দারকৃত লিখিত অভিযোগে সিরাজুল ইসলাম উল্লেখ করেন। বাঘারপাড়া উপজেলার চাড়াভিটা পাকের আলী গ্রামের মৃত রায়হান সরদারের পুত্র মোঃ তরিকুল সরদাদ ডি,ডি,পি নামে একটি কথিত স্যাটেলাইট টেলিভিশনের খুলনা বিভাগীয় প্রতিনিধি হিসেবে পরিচয় দান করেন এবং তরিকুল সরদার সিরাজুল ইসলাম কে যশোর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখায়। ডি,ডিপি,স্যাটেলাইট টেলিভিশনের আইডি কার্ড, ফিতা,লোগো , বুম, স্টিকার, ক্যাবল রিসিভার ও মাইক্রোফোন দেয়ার কথা বলে ৫০ হাজার টাকা দাবী করেন।

টাউট তরিকুল সরদারের খপ্পরে পড়ে সিরাজুল ইসলাম ৩০ হাজার টাকা পরিশোধ করেন। তরিকুল সরদার গত ২৬ নভেম্বর কথিত ডিডিপি স্যাটেলাইট টেলিভিশন অফিস ঢাকার মানিকগঞ্জে নিয়ে যায়। সেখান থেকে ডি ডি পি টেলিভিশনের যশোর জেলা প্রতিনিধির একটি প্লাস্টিকের কার্ডও একটি ফিতা দেয়।এবং লোগো বুম স্টিকার , রিসিবার পরবর্তীতে দেওয়া হবে বলে জানান।

সিরাজুল ইসলাম তখনই বুঝতে পারেন এটি একটি ভুয়া স্যাটেলাইট টেলিভিশন। সিরাজুল ইসলাম টাকা ফেরত চাইলে তরিকুল সরদার টাকা ফেরত না দিয়ে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিতে থাকেন।নিরুপায় সিরাজুল ইসলাম তার টাকা ফেরত ও টাউট তরিকুল সর্দারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উল্লেখিত দপ্তর গুলিতে লিখিত অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী সিরাজুল ইসলাম জানান। তরিকুল সরদার ভদ্র বেশি একজন প্রতারক ও টাউট কাথিত ডি ডি পি স্যাটেলাইট টেলিভিশনের প্রতিনিধি দেওয়ার কথা বলে বেনাপোলের মারুফ, বাঘারপাড়ার সারাফাত সহ একাধিক ব্যক্তির কাছ থেকে মোট অংকের অর্থহাতিয়ে নিয়েছে। তরিকুল সরদার নিজেকে এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার, এস টিভির যশোর জেলা প্রতিনিধি, ২৬ টিভি যশোর জেলা প্রতিনিধি, জাতীয় দৈনিক জনবানী পত্রিকা যশোর জেলা প্রতিনিধি ও কথিত ডি ডি পি স্যাটেলাইট টেলিভিশনের খুলনা বিভাগের প্রতিনিধি পরিচয়ে প্রতারণা করে যাচ্ছে দীর্ঘদিন। এ বিষয়ে তিনি প্রশাসন ও সাংবাদিক নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সন্ধ্যা ৬:২৯)
  • ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
317
3523831
Total Visitors