1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভারতের বিপক্ষে পাঁচ উইকেট নিয়েছেন সাকিব - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

ভারতের বিপক্ষে পাঁচ উইকেট নিয়েছেন সাকিব

  • প্রকাশিত : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

দুর্জয় ডেস্ক: একাই পাঁচ উইকেট নিলেন সাকিব, শুরুটা হয়েছিল মেহেদী হাসান মিরাজের বলে। এরপর সাকিব আল হাসান এক ওভারেই নিয়েছেন দুই উইকেট। চাপ আর কমেনি তারপর। নিয়মিত বিরতিতে উইকেট হারাচ্ছে ভারত। ৮ উইকেট হারিয়ে তারা আছে বেশ বিপদে।

রোববার মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে মাঠে নেমেছে বাংলাদেশ-ভারত। এই ম্যাচে একাই পাঁচ উইকেট নিয়েছেন সাকিব আল হাসান। ওয়ানডে ক্যারিয়ারে তার চতুর্থ ফাইফার এটি। পাওয়ার প্লের ১০ ওভারে ১ উইকেট হারিয়ে ৪৮ রান করে ভারত। ঠিক এর পরের ওভারেই সাকিবকে বোলিংয়ে নিয়ে আসেন সাকিব। দ্বিতীয় বলেই রোহিতের ব্যাট ও প্যাডের মাঝ দিয়ে তাকে বোল্ড করেন তিনি। এক বল পরই আরও এক উইকেটের দেখা পায় বাংলাদেশ।

এবার সাকিবের করা বলে অসাধারণ এক ক্যাচ ধরেন লিটন দাস। সাকিবের বলে ড্রাইভ করতে চেয়েছিলেন কোহলি। হালকা হাওয়ায় ভাসা বল অনেকটা গোলরক্ষকের মতো ঝাপিয়ে এক হাতে ধরেন এক্সট্রা কাভার অঞ্চলে দাঁড়িয়ে থাকা লিটন। সাকিবের তিন নম্বর উইকেট ছিলেন ওয়াশিংটন সুন্দর। নিজের দ্বিতীয় স্পেলে ফিরেই তিনি আউট করেন বাউন্ডারি নিয়ে ভুগতে থাকা এই ব্যাটারকে। রিভার্স সুইপ করতে গিয়ে পয়েন্টে দাঁড়িয়ে থাকা এবাদত হোসেনের হাতে ক্যাচ দেন কোনো বাউন্ডারি না হাঁকিয়ে ৪৩ বলে ১৯ রান করা সুন্দর। এরপর আবারও এক ওভারে দুই উইকেট পান সাকিব। ৩৫তম ওভারে এসে শুরুতে শার্দুল ঠাকুরকে বোল্ড করেন তিনি। এরপর দ্বীপক চাহারকে ফেলেন এলবিডব্লিউয়ের ফাঁদে। ফাইফার পূর্ণ হয় সাকিবের।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ৮:০১)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
134
3836940
Total Visitors