1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা বাংলাদেশে আসছেন তুর্কি সিরিজ ‘কুরুলুস উসমান’-এর নায়ক বুরাক

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

  • প্রকাশিত : রবিবার, ১ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

লক্ষ্মীপুরের রায়পুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত হওয়ার অভিযোগ উঠেছে। শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বামনী এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

নিহত সাইফুল উপজেলার বামনী ইউনিয়নের মৃধা বাড়ির বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে দুই ভাইয়ের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে
ছোট ভাই দেলোয়ার হোসেন রায়পুর থানায় সাধারণ ডায়েরি করেন।

পরে স্থানীয় কয়েকজন লোক নিয়ে ঘটনাস্থলে যান ছোট ভাই দেলোয়ার মৃধা। ঘটনার একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয়পক্ষের অন্তত ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সাইফুলের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথেই তার মৃত্যু হয়।

রায়পুর সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, ছোট ভাইয়ের হামলায় বড় ভাই নিহত হয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ১০:৩২)
  • ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
197
3904771
Total Visitors