1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন - চ্যানেল দুর্জয়
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা বাংলাদেশে আসছেন তুর্কি সিরিজ ‘কুরুলুস উসমান’-এর নায়ক বুরাক

নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

  • প্রকাশিত : শুক্রবার, ১০ মে, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

পে কমিশন গঠন করে বৈষম্যমুক্ত নবম পে স্কেল বাস্তবায়ন, রেশনিং ব্যবস্থা চালু, অন্তবর্তীকালীন সময়ের জন্য ১১ থেকে ২০ গ্রেডের কর্মচারীদের ৫০ শতাংশ মহার্ঘ ভাতা প্রদান, টাইমস্কেল সিলেকশন গ্রেড পুনর্বহাল, সচিবালয়ের ন্যায় পদ-পদবি এবং এক ও অভিন্ন নিয়োগবিধি বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে সরকারি কর্মচারী দাবি ঐক্য পরিষদ।

শুক্রবার (১০ মে) সকালে এ মানববন্ধনে অংশ নেন বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, বিভিন্ন মন্ত্রণালয়ের সরকারি কর্মচারীরা। বক্তারা পে স্কেল নিয়ে তাদের বিভিন্ন আক্ষেপ ও দুর্দশার কথা তুলে ধরেন।

সংগঠনটির নেতারা এ সময় বলেন, গার্মেন্টস শ্রমিকদের ভাতা ৮ থেকে বাড়িয়ে সাড়ে ১২ হাজার টাকা করা হয়েছে। কিন্তু সরকারি কর্মচারীরা অবহেলিত রয়ে গেছেন। সচিবালয়ের মতো সব দফতর, অধিদফতর ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্মচারীদের পদ ও পদবী পরিবর্তনের দাবি জানান তারা।

চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর এবং অবসরের বয়সসীমা ৬২ বছর নির্ধারণের দাবিও জানায় সরকারি কর্মচারী দাবি ঐক্য পরিষদ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১১:৫২)
  • ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
115
3890354
Total Visitors