1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বরগুনায় বিদ্যুৎপৃষ্ট হয়ে শ্রমিকলীগ নেতার মৃত্যু - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

বরগুনায় বিদ্যুৎপৃষ্ট হয়ে শ্রমিকলীগ নেতার মৃত্যু

  • প্রকাশিত : রবিবার, ৩০ আগস্ট, ২০২০

বরগুনা প্রতিনিধিঃ বরগুনা বামনায় শ্রমিকলীগের নেতা মোঃ রাজু জোমাদ্দার (২৬) বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেছেন। রবিবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। মৃত রাজু জোমাদ্দার বামনা উপজেলার রামনা ইউনিয়ন শ্রমিকলীগের আহবায়ক ও দক্ষিণ রামনা গ্রামের মোঃ জলিল জোমাদ্দারের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানায়, রাজু দীর্ঘদিন যাবত গ্রামীণ ফোন-ডিলার নাহার টেলিকম, বরগুনা জোনে চাকুরীরত ছিলেন। প্রতিদিনের ন্যায় অফিসে যাওয়ার জন্য সকালে গোসল করার উদ্দেশ্যে পানি উঠানোর জন্য মটার-এ বিদ্যুৎ সংযোগ দিতে যায়-এ সময় অসাবধানতাবশত বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুবরণ করে। তার এ অকাল মৃত্যুতে এলাকায় ও রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া বিরাজমান।

বামনা থানার ভারপ্রাপ্ত অফিসার ইন চার্জ সঞ্জয় মজুমদার জানান, বিষয়টি নিশ্চিত করা হয়েছে যে রাজু বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুবরণ করে এবং এটা একটি মর্মান্তিক দূর্ঘটনা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১২:০০)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
145
3305110
Total Visitors