1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
দোহারে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৪ - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

দোহারে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৪

  • প্রকাশিত : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

ঢাকার দোহার উপজেলায় ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় চার ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন।

রবিবার উপজেলার উত্তর জয়পাড়া কুঠিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরে দোহার থানা-পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

জানা যায়, পৌরসভা ছাত্রলীগের সহসভাপতি রাশেদুল ও জয়পাড়া কলেজ ছাত্রলীগ নেতা আহমেদ রাব্বি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় রাব্বিসহ তার পক্ষের চারজন আহত হয়েছেন।

স্থানীয় ও বিভিন্ন সূত্রে জানা যায়, গত শনিবার বেলা সাড়ে এগারোটার দিকে জয়পাড়া সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে জয়পাড়া কলেজ ছাত্রলীগের সহসভাপতি আহমেদ রাব্বি ও দোহার পৌরসভা ছাত্রলীগের সহসভাপতি রাশেদুলের মধ্যে কোনো একটি বিষয় নিয়ে তর্কবিতর্কের ঘটনা ঘটে।ওই সময়ই দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে পুলিশের উপস্থিতিতে তা নিয়ন্ত্রণে আসে।

শনিবারের ওই ঘটনার জের ধরে রবিবার কলেজ ছাত্রলীগ নেতা রাব্বি, ছাত্রলীগ কর্মী রাজ, আবির ও সানজিদ উপজেলার কাঠালীঘাটা এলাকা থেকে জয়পাড়ায় আসার সময় কুঠিবাড়ি এলাকায় আসলে পৌর ছাত্রলীগের রাশেদুল পক্ষের লোকজন তাদের কুপিয়ে জখম করে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন রাব্বির লোকজন।

এ ঘটনার পর থেকে জয়পাড়া কলেজসহ আশপাশের এলাকায় আতঙ্ক বিরাজ করে। বিচ্ছিন্নভাবে দুই গ্রুপকেই বিভিন্ন স্থানে শোডাউন দিতে দেখা যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনার পর থেকে জয়পাড়া কলেজ ক্যাম্পাস ও চৌরাস্তায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

ঢাকা জেলা (দক্ষিণ) ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ বলেন, আমি ছাত্রলীগের সবাইকে বলেছি এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে। সেই বিষয়টি মাথায় রেখে সবাই যেন চুপ থাকে। বাকিটাও সমাধান করার চেষ্টা করছি।

এ বিষয়ে দোহার থানার উপপরিদর্শক (এসআই) মো. আরাফাত হোসেন বলেন, ছাত্রলীগের ওই দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়েছে। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। কেউ পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।। এখন পর্যন্ত কোনো পক্ষ থেকে অভিযোগ বা মামলা হয়নি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সন্ধ্যা ৬:৪৯)
  • ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
254
3354406
Total Visitors