1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
প্রিয়জন আপনাকে হিংসা করে কিনা, বুঝবেন যে পাঁচ উপায়ে - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

প্রিয়জন আপনাকে হিংসা করে কিনা, বুঝবেন যে পাঁচ উপায়ে

  • প্রকাশিত : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

ব্যক্তিগত জীবন থেকে কর্মক্ষেত্র সবখানে বাধার সম্মুখীন হচ্ছেন? আপনাকে এবং কাজ সহ্য করতে পারেন না কেউ কেউ? আপনার সঙ্গে কেউ হিংসা করছে, কিন্তু আপনি বুঝতে পারছেন না? হয়তো এমন সমস্যায় ভুগছেন।

চলুন জেনে নিই প্রকৃত হিংসাকারী চেনার উপায়-
আপনার নামে কেউ মিথ্যে গুজব রটাচ্ছে কি না খেয়াল করুন। পিছনে মিথ্যা কথা অনেকেই বলেন, যারা আপনার সাফল্যে ঈর্ষাকাতর। যিনি আপনার নামে মিথ্যে অপবাদ দিচ্ছে, তিনি আপনাকে হিংসা করেন, এটা মনে রাখবেন।

 আপনার ক্ষতি করার চেষ্টা করা বা আপনার বিরুদ্ধে কেউ জনমত তৈরির চেষ্টা করছে? ফোন করে কান ভাঙাচ্ছে অফিসের সহকর্মীদের? বুঝবেন তিনি আপনাকে ঈর্ষা করেন।

আপনার সাফল্যে সবাই যখন বাহবা দিচ্ছে, তাদের মধ্যে কেউ আপনাকে সবসময় ছোট করে দেখানোর চেষ্টা করছে। প্রকাশ্যে বাহবা তো দিচ্ছেই না, বরং মুখ ঘুরিয়ে চলে যাচ্ছে। বুঝবেন, তিনি আপনাকে ঈর্ষা করেন।

যদি কেউ কথায় কথায় রাগ দেখান বা অকারণে সব কিছুতে খুঁত ধরার চেষ্টা করেন, তাহলে বুঝবেন তিনিও আপনাকে হিংসা করেন। ইচ্ছা করে আপনার সবকিছুতে খুঁত ধরার চেষ্টা করা আসলে ঈর্ষার বহিঃপ্রকাশ।

Symbolic image

যে পথে হেঁটে আপনি অফিসে ইনক্রিমেন্ট পেলেন, সেই একই পথে, একেবারে অনুকরণ করে কেউ সাফল্য পেতে চাইছে? তাহলে বুঝবেন তিনি আপনাকে হিংসা করেন। লুকিয়ে আপনাকে অনুসরণ করা ঈর্ষার লক্ষণ।

সূত্র- নিউজ ১৮

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ১০:১৯)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
130
3840447
Total Visitors