1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
করোনা উপসর্গ নেই, ভালো আছেন খালেদা জিয়া - চ্যানেল দুর্জয়
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছায় আনারস প্রতীক নিয়ে তৃতীয়বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এস এম হাবিব কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা

করোনা উপসর্গ নেই, ভালো আছেন খালেদা জিয়া

  • প্রকাশিত : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার ।। করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ভালো ও সুস্থ আছেন জানিয়ে তার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য ডা. এজেডএম জাহিদ হোসেন বলেছেন, উনা’র (খালেদা জিয়ার) কোনো করোনার উপসর্গ নেই।

শুক্রবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের বাসভবন ফিরোজা’য় খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ শেষে বাংলাদেশ জার্নালকে তিনি এ কথা বলেন।

জাহিদ হোসেন বলেন, খালেদা জিয়ার কোনো শ্বাসকষ্ট, কফ ও কাশি নেই। আর উনি ভালো ও সুস্থ আছেন।

খালেদা জিয়ার করোনা সংক্রান্ত কোন উপসর্গ আছে কি না- জানতে চাইলে তিনি বলেন, উনা’র করোনার কোন উপসর্গ নেই।

বিএনপি চেয়ারপার্সনের করোনা পরীক্ষা কবে নাগাদ করানো হবে- জানতে চাইলে ডা. জাহিদ জানান, শনিবার ও রোববার উনার (খালেদা) কিছু পরীক্ষা করানো হবে।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলেও জানান জাহিদ হোসেন।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণের সময় ডা. জাহিদ হোসেনের সঙ্গে ছিলেন ডা. মোহাম্মদ আল মামুন।

নমুনা পরীক্ষার ফলাফলে গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা পজেটিভ শনাক্ত হয়। এরপর থেকে গুলশানের বাসা ‘ফিরোজায়’ মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক এফএম সিদ্দিকীর নেতৃত্বে তার ব্যক্তিগত চিকিৎসক একটি টিম চিকিৎসা শুরু করেছে।

বিএনপি চেয়ারপার্সন ছাড়াও গুলশানে ‘ফিরোজা’র বাসায় তার গৃহকর্মীসহ আরো ৮ জন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে দুইজন বাড়ি চলে গেছেন এবং বাকিরা ফিরোজায় চিকিৎসা নিচ্ছেন।

প্রসঙ্গত ৭৫ বছল বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দুর্নীতির দুই মামলায় দন্ডিত। দন্ড নিয়ে তিন বছর আগে তাকে কারাগারে যেতে হয়। দেশে করোনা সংক্রমণ শুরুর পর পরিবারের আবেদনে সরকার গত বছরের ২৫ মার্চ ‘মানবিক বিবেচনায়, শর্ত সাপেক্ষে তাকে সাময়িক মুক্তি দেয়। তখন থেকে তিনি গুলশানে নিজের ভাড়া বাসা ফিরোজায় থেকে ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধায়নে চিকিৎসা নিচ্ছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৭:১০)
  • ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
175
3932143
Total Visitors