1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
৬ টিভি চ্যানেলে ‘হাসিনা: আ ডটারস টেল’ - চ্যানেল দুর্জয়
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

৬ টিভি চ্যানেলে ‘হাসিনা: আ ডটারস টেল’

  • প্রকাশিত : সোমবার, ১৭ মে, ২০২১

দূর্জয় ওয়েব ডেস্ক।। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার ব্যক্তিজীবনের অজানা-অদেখা গল্প নিয়ে নির্মিত প্রামাণ্যচিত্র ‘হাসিনা: আ ডটারস টেল’ আজ (১৭ মে) দেখা যাবে বেশ কয়েকটি টিভি চ্যানেলে।

দুপুর থেকে রাত অবধি বিভিন্ন সময়ে এটা প্রচার করা হবে বলে জানা গেছে। চ্যানেলগুলোর মধ্যে আছে- বিটিভি, বিটিভি ওয়ার্ল্ড, একাত্তর, সময়, চ্যানেল ২৪ ও এটিএন নিউজ।

আওয়ামী লীগের গবেষণা উইং সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) জানিয়েছে, ১৭ মে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এটি দেখানো হবে।

আজ বিকাল সাড়ে ৩টায় বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে দেখা যাবে ‘হাসিনা: আ ডটারস টেল’। একই সময়ে সম্প্রচার করবে বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর।

এছাড়া ৭০ মিনিটের এই ডকুড্রামাটি সময় টিভিতে বিকাল ৪টা ৪০ মিনিটে, চ্যানেল২৪-এ বিকাল ৫টায় এবং এটিএন নিউজে রাত ১১টা ১৫ মিনিটে দেখানো হবে।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে নিয়ে নির্মিত সবচেয়ে তথ্যবহুল ডকুড্রামা এটি। বাংলাদেশের পাশাপাশি এটি সমাদৃত হয়েছে আন্তর্জাতিক বেশ কিছু চলচ্চিত্র উৎসবে। দেশে ২০১৮ সালের নভেম্বরে ‘হাসিনা: আ ডটারস টেল’-এর প্রিমিয়ার হয়। স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতা সিনেমা হল ও সিলভার স্ক্রিনে এটা দেখানো হয়। পরে সারা দেশে জেলা ও বিভাগীয় পর্যায়ের আরও ৩৫টি সিনেমা হলে প্রদর্শন করা হয় ‘হাসিনা: আ ডটারস টেল’। দেখানো হয় টেলিভিশন চ্যানেলেও।

সিআরআই ও অ্যাপেলবক্স ফিল্মস-এর যৌথ প্রযোজনায় এটি নির্মাণ করেছেন রেজাউর রহমান খান পিপলু।

ছবিটি প্রসঙ্গে নির্মাতা রেজাউর রহমান খান পিপলু বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এই ডকুফিল্মে যদি প্রধানমন্ত্রীকে দেখতে চান, তবে নিশ্চিত করে বলতে পারি, দর্শক হিসেবে আপনি হতাশ হবেন। পরিচালক হিসেবে ব্যর্থ হবো আমি। কারণ, এখানে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে তুলে ধরার চেষ্টা করেছি, প্রধানমন্ত্রীকে নয়। বাবা-মেয়ের গল্পও বলতে পারেন। যে গল্প আমাদের ভাবাবে, কাঁদাবে, খুশি করবে, গর্বিত হওয়ার কারণ হবে। জাতি হিসেবে আমাদের এই আড়ালে থাকা অসাধারণ গল্পগুলো জানা দরকার। এবং আমি মনে করি এই কাজটি করার মাধ্যমে নির্মাতা হিসেবে জীবনের বড় সুযোগটি পেয়েছি।’

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সন্ধ্যা ৭:২৪)
  • ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
271
3409876
Total Visitors