1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সাতক্ষীরায় বন্যাদূর্গত অর্ধশত পরিবারের পাশে প্রবাসী মাসুদ রানা-নগদ অর্থ ও খাদ্য সহায়তা - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

সাতক্ষীরায় বন্যাদূর্গত অর্ধশত পরিবারের পাশে প্রবাসী মাসুদ রানা-নগদ অর্থ ও খাদ্য সহায়তা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

রাসেল মাহমুদ।। সম্প্রতি প্রলয়নকারী ঘূর্ণীঝড় ইয়াস বা যশের ছোঁবল থেকে বাংলাদেশ রক্ষা পেলেও এর প্রভাবে নদ-নদীর সৃষ্ট জোয়ারের পানির তোড়ে ভেসে গেছে উপকূলবর্তী বহু এলাকায়।

এর মধ্যে খুলনার কয়রা ও সাতক্ষীরা আশাশুনির প্রতাপনগর, শ্যামনগর সহ বিভিন্ন এলাকায় বেড়ি বা শহর রক্ষা বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে নিম্নঞ্চলেরর শতশত বাড়ি ঘর। গৃহহীন হয়ে পড়েছে হাজারও মানুষ।

বন্যাদূর্গত এলাকার মানুষ পরিবার-পরিজন নিয়ে নিদারুন কষ্ট আর সংঙ্কটের মধ্য দিন কাটছে। এসব এলাকার কিছু মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে অর্থ ও খাদ্য উপকরণ প্রদান করেছে সাতক্ষীরার সন্তান সৌদি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়োগপ্রাপ্ত বাংলাদেশী অফিসার মাসুদ রানা।

বর্তমানে মাসুদ রানা সৌদি আরবে অবস্থান করায় স্থানীয় ব্যক্তির মাধ্যমে অন্তত ৩০-৪০ জন অসহায় পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১০ কেজি আলু, ৫ কেজি পেয়াজ, ৫ কেজি তেল, ৫ কেজি মশুর ডাল, ২ কেজি রসুন সহ বিভিন্ন খাদ্য উপকরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

এ ছাড়াও তিনি বাংলাদেশের এই সংঙ্কটময় পরিস্থিতি’তে সকল প্রবাসী ভাইদের দৃষ্টি আকর্ষণ করে দূর্গত মানুষের পাশে দাড়াতে একটি কল্যাণ তহবিল গঠন করেছে। সেখানে সকল’কে অর্থ সহায়তা প্রদানের আহ্বান জানান।

বিকাশ ও নগদ এর মাধ্যমে যে কেউ অর্থ সহায়তা পাঠাতে পারেন এই নাম্বারে

বিকাশ > ০১৯১৮-৭৯৩৪৫৬ (পার্সোনাল) নগদ> ০১৭২৩-৬৫৯৭০৪ মার্সেন্ট নাম্বার: বিকাশ ও নগদ> ০১৯৭৭-৪৫৩৬৫৩ রকেট > ২৭৭৬।

এব্যাপারে প্রবাসী মাসুদ রানা বলেন- আমার এই ফান্ডে দেশ-বিদেশ থেকে যে কেউ ক্ষতিগ্রস্থদের জন্য সহায়তা পাঠাতে পারেন। সংরহীত অর্থ বন্যাদূর্গতদের মাঝে পৌচ্ছে দেয়া হবে। এর আগে নিজের সমার্থনুযায়ী নগদ অর্থ সহ খাদ্য সহায়তা পৌচ্ছে দিয়েছি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১:১৫)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
197
3531916
Total Visitors