1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে করোনা আক্রান্ত সাংবাদিকদের বাড়িতে ঝুড়ি ভর্তি ফল পাঠালেন ডিসি-এসপি - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা বাংলাদেশে আসছেন তুর্কি সিরিজ ‘কুরুলুস উসমান’-এর নায়ক বুরাক

নড়াইলে করোনা আক্রান্ত সাংবাদিকদের বাড়িতে ঝুড়ি ভর্তি ফল পাঠালেন ডিসি-এসপি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে করোনায় আক্রান্ত সাংবাদিকদের বাড়িতে ঝুড়ি ভর্তি বিভিন্ন ধরনের ফল পাঠায়েছেন জেলা প্রশাসক আনজুমান আরা ও পুলিশ সুপার জসিম উদ্দিন পিপিএম(বার)।
নড়াইল সদরের মোঃজিয়াউর রহমান জামী ও লোহাগড়ায় সাংবাদিক কাজি আশরাফ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায়,জেলা প্রশাসকের পক্ষ থেকে জিয়াউর রহমান জামী বাসায় এক ঝুড়ি বিভিন্ন ফল নিয়ে খোজ খবর নেন ও পুলিশ সুপারের পক্ষে এক ঝুড়ি বিভিন্ন ফল নিয়ে খোজ নেন লোহাগড়ায় কাজি আশরাফ এর বাসায়। সাংবাদিক ও তার পরিবারদের খোজ খবর নেন এবং যেকোন প্রয়োজনে জেলা প্রশাসনের ও পুলিশ সুপারের সহযোগিতার কথা জানান।


জেলা প্রশাসক ও পুলিশ সুপারের এরকম মহানুভবতায় সাংবাদিক পরিবারের পক্ষ থেকে আশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এদিকে কাজি আশরাফ ও জিয়াউর রহমান জামী দুজনেই সুস্থ্য আছেন,করোনা ভাইরাসের কোন উপসর্গ তাদের মধ্যে নেই বলেও জানান।
সাংবাদিক আশরাফ ও সাংবাদিক জামী সবার উদ্দেশে বলেন,এ মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ঘরে থাকার কোন বিকল্প নাই,আপনারা ঘরে থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন,অহেতুক জনসমাগমে চলা ফেরা করবেন না ১৪ দিন স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকলে করোনা ভাইরাস থেকে সহজেই রক্ষা পাওয়া যায়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৮:১০)
  • ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
216
3917558
Total Visitors