1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ঈদের নামাজরত অবস্থায় মুসল্লির মৃত্যু - চ্যানেল দুর্জয়
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছায় আনারস প্রতীক নিয়ে তৃতীয়বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এস এম হাবিব কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা

ঈদের নামাজরত অবস্থায় মুসল্লির মৃত্যু

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ মে, ২০২২

মিতু রহমান : গাইবান্ধায় ঈদের নামাজরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম আখতারুজ্জামান তারা (৫৫)। মঙ্গলবার সকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জের রংপুর চিনিকল জামে মসজিদে ঈদের নামাজরত অবস্থায় এ ঘটনা ঘটে।
মৃত ব্যক্তি মহিমাগঞ্জ ইউনিয়নের শ্রীপতিপুর পাছপাড়া গ্রামের মৃত আজিম উদ্দিনের ছোট ছেলে। তিনি বেশ কিছু দিন ধরে হৃদরোগে ভুগছিলেন।
পরিবার সূত্রে জানা যায়, ঈদুল ফিতরের নামাজের দ্বিতীয় রাকাতে সেজদায় গিয়ে আর না ওঠায় মুসল্লি ও স্বজনরা তাকে দ্রুত গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ব্যক্তি জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৯:০৬)
  • ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
187
3935143
Total Visitors