1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে দ্বিতীয় বিভাগ টায়ার-২ ক্রিকেট লিগে চৌগাছার জয় - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

যশোরে দ্বিতীয় বিভাগ টায়ার-২ ক্রিকেট লিগে চৌগাছার জয়

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

যশোরে দ্বিতীয় বিভাগ টায়ার-২ ক্রিকেট লিগের যথারীতি দু’টি খেলা অনুষ্ঠিত হয়েছে বৃহস্পতিবার। শামস্-উল হুদা স্টেডিয়ামে চৌগাছা ক্রিকেট একাডেমি ১৫৩ রানে পরাজিত করেছে মহিরণ স্কাই কিং ক্রিকেট একাডেমিকে।

উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে দিনের অপর খেলায় ইয়াকুব আলী স্মৃতি খেলোয়াড় সংঘ ৬৩ রানে হারিয়েছে রিপন অটো ক্রিকেট একাডেমিকে।

শামস্-উল হুদা স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে সাত উইকেট হারিয়ে ২৪২ রানের ইনিংস গড়ে চৌগাছা ক্রিকেট একাডেমি। পরে ব্যাট করতে নেমে ২০ ওভার পাঁচ বলে ৮৯ রানে গুটিয়ে যায় মহিরণ স্কাই কিং ক্রিকেট একাডেমির দলীয় ইনিংস।

চৌগাছার ব্যাটিং ইনিংসে অর্ধশতক রান এসেছে দু’টি। উদ্বোধনী ব্যাটার সিন ৭৭ বলে দু’টি চার ও চারটি ছয়ে ৬৬, সোহাগ ৩২ বলে পাঁচটি চার ও সাতটি ছয়ে ৭৭ রান করেন। এছাড়া অন্যান্যদের মধ্যে কাজল নয় বলে তিনটি চারে ১৭, রাহুল ১০ বলে তিনটি চারে ১৭, সোহেল ছয় বলে একটি চার ও ছয়ে ১৩ ও হান্নান আট বলে একটি চার ও ছয়ে ১৪ রান করেন।

বল হাতে মহিরনের পক্ষে রাফি ৪৪ রানে তিনটি, জাহিদ হাসান ৪৪ রানে দু’টি এছাড়া একটি করে উইকটে নিয়েছেন ইয়াসিন ও বাবুল।
মহিরনের ব্যাটিং ইনিংসে আকাশ ২২ বলে একটি চারে ১৩, হৃদয় ২৮ বলে ১১, ইয়াসিন ২২ বলে একটি চারে ১১ ও রাফি ১১ বলে একটি চার ও ছয়ে অপরাজিত ১৩ রান করেন। বাকিরা পারেননি দু’অঙ্ক ছুতে। বল হাতে কাজল ২৬ রানে চারটি এছাড়া একটি করে উইকেট নিয়েছেন সিন, পার্বন, জনি ও লিমন।

উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে ছয় উইকেট হারিয়ে ২০৬ রানের দলীয় স্কোর গড়ে ইয়াকুব আলী স্মৃতি খেলোয়াড় সংঘ। পরে ব্যাট করতে নেমে ২৩ ওভার পাঁচ বলে ১৪৩ রানে গুটিয়ে পড়ে রিপন অটো ক্রিকেট একাডেমির দলগত স্কোর।

ইয়াকুব আলীর ব্যাটিং ইনিংসে অমিত ৫৫ বলে চারটি চার ও একটি ছয়ে ৪৫, বাপ্পি ৩৩ বলে দু’টি চার ও পাঁচটি ছয়ে ৪৬, শফি ১১ বলে তিনটি চারে ১৪ ও নিলয় ১৪ বলে দু’টি চার ও চারটি ছয়ে অপরাজিত ৩৭ রান করেন।

বল হাতে রিপন অটোর রাব্বি ২২ রানে দু’টি এবং মাসুদ হাসান, শিহাব, শাকিল ও আবির নিয়েছেন একটি করে উইকেট। রিপন অটোর ব্যাটিং ইনিংসে পরশ ২১ বলে দু’টি ছয়ে ২২, রাব্বি ৩৭ বলে ছয়টি চারে ৩৮, মাসুদ ২২ বলে ২০ ও রাহাত ২১ বলে তিনটি চারে ১৬ রান করেন।

বল হাতে ইয়াকুব আলীর হয়ে রাফি ১৬ রানে পাঁচটি, বাপ্পি ২৪ রানে দু’টি ও একটি করে উইকেট পেয়েছে ইমরান, রনি ও শফি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ৭:৫২)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
133
3836768
Total Visitors