1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সমর্থকদের প্রত্যাশা নিয়ে মাথা ঘামান না হার্দিক - চ্যানেল দুর্জয়
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

সমর্থকদের প্রত্যাশা নিয়ে মাথা ঘামান না হার্দিক

  • প্রকাশিত : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

ক্রিকেট ডেস্কঃ

আইপিএলের চলতি আসরের নিলামের আগেই গুজরাট টাইটান্স ছেড়ে মুম্বাইয়ের ইন্ডিয়ান্সের হয়ে নাম লেখান হার্দিক পান্ডিয়া। এরপরেই রোহিত শর্মাকে সড়িয়ে অধিনায়কের দায়িত্বও দেয়া হয় হার্দিককে। যা কোনো ভাবেই মেনে নিতে পারেননি মুম্বাইয়ের ভক্ত-সমর্থকরা। ফলে মাঠ ও মাঠের বাইরে নানা ভাবেই সমালোচিত হতে হয়েছে পান্ডিয়াকে।

প্রায় প্রতিটি ম্যাচেই সমর্থকদের দুয়োধ্বনি শুনতে হয়েছে পান্ডিয়াকে। নানা ধরণের ট্রলের শিকার হয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমেও। তবে দর্শকদের নিয়ে কি ভাবছেন মুম্বাইয়ের নতুন এই অধিনায়ক? হার্দিক পান্ডিয়া বলেন, চ্যালেঞ্জ মজার। কিন্তু আপনি যদি জানতে চান কোনটা চ্যালেঞ্জিং, আমি বলবো ফ্র্যাঞ্চাইজি আর সমর্থকদের প্রত্যাশা। সত্যি বলতে, এসব নিয়ে আমি মাথা ঘামাই না। বরং এই চাইতে কিছুটা চাপ ও ব্যস্ত জীবনটাই আমি চাই। কারণ তখন মনে হয় আমি কার্যকর কিছু করছি।

সবশেষ ৭ ম্যাচ খেলে মুম্বাই হেরেছে ৪টি ম্যাচে। সেই দায়টাও পান্ডিয়ার কাঁধেই দিয়েছেন রোহিত ভক্তরা। তবে অতীত নিয়ে এখন আর ভাবতে চাননা হার্দিক। জানালেন সামনের ম্যাচগুলোতে ভালো করার প্রত্যাশা পাঁচবারের চ্যাম্পিয়নদের। হার্দিক পান্ডিয়া বলেন, মুম্বাই ইন্ডিয়ান্সের বিশেষত্ব হলো, আমরা কখনোই হাল ছেড়ে দেই না। তাছাড়া নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা আমার কাছে বেশ রোমাঞ্চকরই লাগে। আর চ্যালেঞ্জ আমাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে।

এদিকে অধিনায়ক বদল ইস্যুতে কথা বলেছেন ভারতের সাবেক ক্রিকেটার রবিন উথাপ্পা। রবিন উথাপ্পা বলেন, অনেক আগে থেকেই রোহিতের সক্ষমতা নিয়ে প্রশ্ন উঠছিলো। কেননা তিন বছর তার অধীনে শিরোপা জিততে পারেনি মুম্বাই। আবার ব্যাট হাতেও তেমন কোনো সাফল্যের দেখা পাননি রোহিত। সবকিছু বিবেচনায় তাই হয়তো হার্দিককে অধিনায়ক করেছে ফ্র্যাঞ্চাইজি। তবে এই মৌসুমে হার্দিকও নিজের ঝলক দেখাতে ব্যর্থ হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ২:০৯)
  • ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
223
3389984
Total Visitors