1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
টাকার জন্য বিয়ে পিছিয়ে বিপিএল খেলেছে মিলার! - চ্যানেল দুর্জয়
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

টাকার জন্য বিয়ে পিছিয়ে বিপিএল খেলেছে মিলার!

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪

ক্রিকেট ডেস্কঃ

এবারের বিপিএলে প্লে-অফসহ ফরচুন বরিশালের হয়ে তিন ম্যাচ খেলেন দক্ষিণ আফ্রিকান ব্যাটার ডেভিড মিলার। এমনকি বিয়ের মতো গুরুত্বপূর্ণ অনুষ্ঠান পিছিয়ে বিপিএল ফাইনালে খেলেন প্রোটিয়া এই মারকুটে ব্যাটার। তবে, ক্রিকেটের প্রতি টান নয় আর্থিক দিক বিবেচনায় বিয়ে পিছিয়েছেন মিলার, বলে দাবি সাবেক পাকিস্তানি কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরামের।

গত ১০ মার্চ দীর্ঘদিনের বান্ধবী ক্যামিলা হ্যারিসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ডেভিড মিলার। তবে মাঠের বাইরে দক্ষিণ আফ্রিকার ব্যাটারের নতুন ইনিংসটি আরও অনেক আগেই শুরুর কথা ছিল। সেটা পারেননি বাংলাদেশে বিপিএলে খেলতে আসায়। তবে মিলারের দল ফরচুন বরিশাল ফাইনালে না উঠলে বিয়েটা পরিকল্পনা অনুযায়ীই হতো। দল ফাইনালে ওঠায় তাই বিয়ে পিছিয়ে দিতে বাধ্য হয়েছেন তিনি।

এই সংবাদটা পুরনো হলেও নতুন খবর হচ্ছে— বিয়ে পিছিয়ে দেয়ার পেছনে মোটা অঙ্কের টাকা নাকি মূল কারণ ছিল। সরাসরি না বললেও এমনই দাবি করেছেন ওয়াসিম আকরাম। ক্রিকেটের টান থেকে নয়, ৩৪ বছর বয়সী ব্যাটার টাকার জন্যই বিয়ে পিছিয়েছেন সেটিই যেন বোঝাতে চেয়েছেন আকরাম।

জাতীয় দলের চেয়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে অর্থের ঝনঝনানি বেশি। এ কারণেই অনেকেই জাতীয় দলের হয়ে না খেলে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের প্রতি ঝুঁকছে। সেটা বোঝাতে গিয়েই মিলারের বিষয়টি টেনেছেন আকরাম। পাকিস্তানের এ স্পোর্টস টিভির জনপ্রিয় প্রোগ্রাম ‘দ্য প্যাভিলিয়নে’ পাকিস্তানি গ্রেট বলেন, ‘আজ (গতকাল) একটা তথ্য জানতে পেরেছি। কারণ আজ আমাদের আলোচনা হচ্ছিল বিপিএলের জয়ী দল নিয়ে। পিএসএল শুরু হওয়ায় বিপিএল দেখা হয়নি। জানতে পেরেছি, তিন ম্যাচের জন্য ডেভিড মিলার ১ লাখ ৫০ হাজার মার্কিন ডলার প্রস্তাব পেয়েছিল। আর এ কারণেই নাকি সে বিয়ে পিছিয়ে দিয়েছে।’ বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৬৪ লাখ ৭৮ হাজার টাকা। 

দীর্ঘদিনের বান্ধবী হ্যারিসের সঙ্গে ৩ মার্চ বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল মিলারের। তাই বিপিএলের প্লে অফের ম্যাচ খেলেই দক্ষিণ আফ্রিকায় ফেরার কথা ছিল মিলারের। কিন্তু দল ফাইনালে ওঠায় তাকে ছাড়েনি বরিশাল। 

পরে সেই বিয়ে তারা করেন ১০ মার্চ। কারণ ১ মার্চ বিপিএলের ফাইনাল খেলেই বিয়ে করতে হয়তো চাননি তিনি। সে যাই হোক শ্রেষ্ঠত্বের মঞ্চে চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানসকে ৬ উইকেটে হারিয়ে প্রথমবারে মতো চ্যাম্পিয়ন হয় বরিশাল। তিন ম্যাচ খেলে মিলার করেছিলেন ৪৭ রান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ৬:১৩)
  • ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
227
3279941
Total Visitors