1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বাংলাদেশকে ৫১১ রানের লক্ষ্য দিলো শ্রীলঙ্কা - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

বাংলাদেশকে ৫১১ রানের লক্ষ্য দিলো শ্রীলঙ্কা

  • প্রকাশিত : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

ক্রিকেট ডেস্কঃ

চট্টগ্রাম টেস্টে জয়ের জন্য বাংলাদেশকে ৫১১ রানের লক্ষ্য দিয়েছে শ্রীলঙ্কা। চতুর্থ দিনের প্রথম সেশনে ইনিংস ঘোষণা করেন লঙ্কান অধিনায়ক ধনাঞ্জয়া ডি সিলভা। ইনিংস ঘোষণার আগে ৭ উইকেটে ১৫৭ রান তোলে সফরকারীরা।

লক্ষ্য তাড়া করতে নেমে ৩১ রানে কোনো উইকেট না হারিয়ে মধ্যাহ্ন বিরতিতে গিয়েছেন বাংলাদেশের ব্যাটাররা। মাহমুদুল হাসান জয় ১৯ ও জাকির হাসান ১১ রানে অপরাজিত রয়েছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) ৬ উইকেটে ১০২ রান নিয়ে দিনের খেলা শুরু করে শ্রীলঙ্কা। অ্যাঞ্জেলো ম্যাথুস ৩৯ ও প্রভাত জয়াসুরিয়া ৩ রান নিয়ে খেলা শুরু করেন। ৫৬ রান করা ম্যাথুসকে বোল্ড করেন সাকিব। ২৮ রান করে অপরাজিত থাকেন প্রভাত জয়সুরিয়া।

এর আগে, প্রথম ইনিংসে ৩৫৩ রানের বিশাল লিড পায় লঙ্কানরা। বাংলাদেশকে ফলো-অন না করিয়ে নিজেরাই ব্যাটিংয়ে নেমে পড়ে। শ্রীলঙ্কা তাদের প্রথম ইনিংসে করে ৫৩১ রান। বাংলাদেশ অলআউট হয় ১৭৮ রানে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ১১:২১)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
149
3318157
Total Visitors