1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কোটি টাকার আইসসহ সংগীতশিল্পী গ্রেফতার - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন দারিদ্য থেকে মানুষকে মুক্তি দিতেই সমবায়ে জোর দেয় আ. লীগ: প্রধানমন্ত্রী

কোটি টাকার আইসসহ সংগীতশিল্পী গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

কোটি টাকার মাদক ক্রিস্টাল মেথসহ (আইস) সংগীতশিল্পী এনামুল কবির রেবেলকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। তিনি ‘উচ্চারণ’ ব্যান্ডের একজন সংগীতশিল্পী। গতকাল শুক্রবার (২৬ এপ্রিল) রাতে রাজধানীর রামপুরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজ শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে ডিএমপির খিলগাঁও জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. রাশেদুল ইসলাম এ তথ্য জানান।

রামপুরা থানা পুলিশ জানায়, রেবেল মূলত মাদক ব্যবসায়ের ক্ষেত্রে মাদক ব্যবসায়ী মো. লিটন ওরফে লিটু ওরফে ভাইজানের হয়ে কাজ করে। রেবেল ওই মাদক ব্যবসায়ীর ঠিকানা দিলে পরে বাড্ডা এলাকায় মো. লিটনের বাসায় অভিযান চালানো হয়। এ সময় বিভিন্ন আলামত জব্দ করা হয়। তবে লিটু ও তার সহযোগী অমিত পলাতক রয়েছেন।

পুলিশ আরও জানায়, পাঁচ বছরেরও বেশি সময় ধরে লিটুর মাদক ব্যবসায়ে সহায়তা করে আসছেন রেবেল। একটি অনুষ্ঠানে তাদের পরিচয় হয়। পরবর্তীতে তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। দুই জনের আর্থিক লেনদেনেরও অনেক নজির আছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৫:৪৭)
  • ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২রা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
220
3580143
Total Visitors