1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় শিশু ধর্ষনের অভিযোগে গ্রেফতার ১ - চ্যানেল দুর্জয়
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

চৌগাছায় শিশু ধর্ষনের অভিযোগে গ্রেফতার ১

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোরের চৌগাছায় শিশু ধর্ষনের অভিযোগে রবিউল ইসলাম (৪৪) নামের একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এগারো বছর বয়সী এ শিশুকে ধর্ষনের ঘটনায় ওই রাতেই মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী। সোমবার (২২ এপ্রিল) বিকালে জগদীশপুর ইউনিয়নের স্বর্ফরাজপুর গ্রামের সরকারি আশ্রয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত রবিউল ইসলাম চৌগাছা উপজেলার বড় নিয়ামতপুর গ্রামের মৃত শাহাদত মন্ডলের ছেলে ও বর্তমানে স্বর্ফরাজপুর আশ্রয় কেন্দ্রের বাসিন্দা।

পুলিশ জানায়, সোমবার বিকেলে পাশাপাশি অবস্থিত আশ্রয়কেন্দ্রের বারান্দায় অভিযুক্তের স্ত্রীর সাথে সুয়ে ছিল ভুক্তভোগী শিশুটি। স্ত্রী ঘুমিয়ে যাওয়ার সুযোগে মোবাইলে নাম্বার খুজে দেওয়ার বাহানা দিয়ে শিশুটিকে ঘরে নিয়ে যায় রবিউল। এরপর মুখ চেপে ধরে জোরপূর্বক তাকে ধর্ষণ করে।

ঘটনার কিছুক্ষন পর শিশুটি অসুস্থ অবস্থায় তার মাকে বিস্তারিত জানালে অভিযুক্ত রবিউলদের সাথে ভুক্তভোগী পরিবারের ধস্তাধস্তি হয়। এসময় পুলিশ সংবাদ পেলে তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রবিউলকে গ্রেফতার করে এবং ভুক্তভোগী শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এদিকে হাসপাতালে নেওয়ার পর প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা শেষে শিশুটিকে ধর্ষন করার আলামত পাওয়ার বিষয়টি একটি সূত্র নিশ্চিত করেছে। তবে মেডিকেল রিপোর্ট না আসা পর্যন্ত ধর্ষনের বিষয়টি পুরোপুরি নিশ্চিত কিনা বলা যাবেনা বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. আল ইমরান।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, এ বিষয়ে ঘটনার রাতেই থানায় একটি মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ১১:১৫)
  • ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
263
3400304
Total Visitors