1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা বাংলাদেশে আসছেন তুর্কি সিরিজ ‘কুরুলুস উসমান’-এর নায়ক বুরাক

চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ

  • প্রকাশিত : শুক্রবার, ১০ মে, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

মানিকগঞ্জে চিরনিদ্রায় শায়িত হলেন চট্টগ্রামে বিমান বিধ্বস্ত হয়ে নিহত পাইলট আসিম জাওয়াদ। শুক্রবার (১০ মে) দুপুর ৩টার দিকে জেলা শহরের সেওতা কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

এর আগে দুপুর পৌনে ১২টার দিকে আসিম জাওয়াদের মরদেহবাহী হেলিকপ্টার শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে অবতরণ করে। পরে বিমানবাহিনীর সদস্যরা তার কফিন নামিয়ে আনেন। এরপর নিহত পাইলট আসিম জাওয়াদকে গার্ড অব অনার দেয়া হয়। পরে দুপুর পৌনে দুইটার দিকে শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে তার তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

গতকাল বৃহস্পতিবার (৯ মে) সকালে চট্টগ্রামের কর্ণফুলী নদীতে বাংলাদেশ বিমানবাহিনীর একটি প্রশিক্ষণ বিমান (ইয়াক-১৩০) বিধ্বস্ত হয়। এ সময় বিমানটিতে থাকা পাইলট আসিম জাওয়াদ ও পাইলট মো. সোহান হাসান খান প্যারাসুট দিয়ে অবতরণ করেন। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় পাইলট আসিম জাওয়াদ মারা যান।

নিহত স্কোয়াড্রন লিডার আসিম জাওয়াদের বাড়ি মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার গোপালপুর গ্রামে। তার বাবা ডা. মো. আমান উল্লাহ এবং মা নীলুফা আক্তার খানম। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা, এক পুত্র রেখে গেছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ২:০৮)
  • ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
110
3893420
Total Visitors